ইলিশায় ১৬ বছর পরে কবর থেকে মিলল অক্ষত লাশ

ইলিশায় ১৬ বছর পরে কবর থেকে মিলল অক্ষত লাশ

0
99

স্টাফ রিপোর্টার,ভোলা নিউজ২৪ডটকম॥ভোলা সদর উপজেলার ২নং পূর্ব ইলিশা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের দেলু সাহেব বাড়ীর দরজার আব্দুর রহমান  সিকদার বাড়ী জামে মসজিদের কবর স্থানে ১৬ বছর পূর্বে এক ব্যক্তিকে কাপনসহ যেমন কবরে রাখা হয়েছে, বর্তমানে লাশটি কবরে তেমনী রয়েছে কাপনের কাপরসহ। তার নাম মোঃ হোসেন সিকদার তিনি কাচিয়ার বাসিন্দা বলে জানা গেছে।
মঙ্গলবার (২রা মার্চ) দুপুরে ইলিশা সড়কের রাস্তায় কাজ করা শ্রমিকেরা রাস্তা খনন করতে গেলে এক পর্যায়ে তারা এমন দৃশ্য দেখতে পায়। এদিকে এমন চাঞ্চল্যকর ঘটনা শুনে স্থানীয় জনতাসহ বিভিন্ন যায়গা থেকে জনতা ভীর জমায়।
পরবর্তিতে যোহরবাদ মরহুমের আত্মীয়-স্বজনরা তার লাশ পূর্ণরায় অন্য কবর স্থানে দাপন করেন।
স্থানীয়রা জানান, আজ বেলা অনুমানিক ১২:৩০ মিনিটের সময় ইলিশা সড়কের কাজ করতে গিয়ে শ্রমিকেরা এমন দৃশ্য দেখতে পায়। তারা বলেন, এই মৃত্যু ব্যক্তি ছিলেন সহজ, সরল, নামাজী ব্যক্তি তাই হয়তো মহান আল্লাহ তায়ালা তাকে প্রকৃত বান্দা হিসেবে জান্নাতী মেহমান করে রাখছে।
স্থানীয় যুবক শহীদুল ইসলাম সাগর বলেন, এমন একটা চাঞ্চল্যকর ঘটনা দেখে আমি খুবই হতাশ হয়ে গেছি, তিনি নিশ্চয়ই আল্লাহ র একজন প্রকৃত ঈমানদার ব্যক্তি। মহান আল্লাহ তায়ালা ওনাকে জান্নাতুল ফেরদৌসের উচ্চ মাকাম দান করুক। আর ঘটনা থেকে সকল মুসলমানদের শিক্ষা গ্রহন করা উচিত বলে মনেকরি।

NO COMMENTS

LEAVE A REPLY