মনপুরায় সন্ত্রাসীদের হামলায় মাছ ব্যবসায়ী আহত

0
6

ভোলা নিউজ ২৪ ডটকম ॥ ভোলার মনপুরায় সন্ত্রাসীরা হামলা চালিয়ে এক মাছ ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে। এঘটনায় আহতর অবস্থার অবনতি হলে রাতেই তাকে ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার প্রস্ততি চলছে।

আহত এবং পুলিশ জানায়,গতকাল ফেব্রুয়ারী রাত ৮টায় প্রতিদিনের মত কাজ শেষে মাছের আড়তের সামনে দাড়িয়ে ছিলো মোঃ আলাউদ্দিন (৪৯) নামের মাছ ব্যবসায়ী। এসময় কিছু বুঝে উঠার আগেই হঠাৎ করে এসেইে বাবুল মাতব্বর,মিজান ও ছামাদসহ ৪/৫জন হামলা চালায়। তারা আলাউদ্দিনকে এলাপাথাড়ি ভাবে পিটিয়ে রাস্থায় ফেলে রাখে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মনপুরা উপজেলাে স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে রাত আড়াইটার সময় স্প্রিড বোর্ড যোগে ভোলায় নিয়ে আসা হয়। ভোলা সদর হাসপাতালে রাত আড়াইটায় ভর্তি করা হয়েছে। আহত মোঃ আলাউদ্দিন আরো জানান,মনপুরা হাজিরহাট মাছঘাটে কোস্টগার্ড সদস্যরা আসে জাটকা ইলশি ধরার জন্য। না পেয়ে ফিরে যায় তারা। এঘটনায় ক্ষুদ্ধ হয়েই তার উপর হামলা চালিয়েছে বাবুল মাতব্বর গং। ঘটনার পর পরই থানা পুলিশকে জানালে তারা চিখিৎসা নেয়ার পরামর্শ দেন এবং সুস্থ্য হয়ে অভিযোগ দেয়ার জন্য বলেন।

এদিকে এবিষয় মনপুরা থানার ওসি মোঃ শাখাওয়াত হোসেন ঘটনার সত্যতা স্কিকার করে বলেন, আহতকে আমরা চিকিৎসা নিতে বলেছি। পরে অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY