দৌলতখান পৌরসভা নির্বাচনে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা

0
58

মোঃ আফজাল হোসেন,দৌলতখান থেকে ॥ ভোলার দৌলতখান পৌরসভা নির্বাচন উপলক্ষে প্রচার-প্রচারনা শুরু করেছে প্রার্থীরা। ভোটারদের কাছে গিয়ে উন্নয়নসহ তুলে ধরছেন নানা ধরনের প্রতশ্রুতি।
আগামি ৩০ জানুয়ারি ভোলার দৌলতখান পৌরসভার নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে গত ১০ জানুয়ারি প্রার্থীতা প্রত্যাহার আর ১১ডিসেম্বর প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্ধ দেয়া হলেই প্রার্থীরা সমর্থকদের সাথে নিয়ে প্রচারনায় নেমে পরেছে। তবে প্রচারনায় এগিয়ে থাকছে কাউন্সিলর প্রার্থীরা। গতকাল দৌলতখান পৌরসভার ৬ ও ৩নং ওয়ার্ড এর প্রার্থীরা নির্বাচনকে কেন্দ্র করে ভোটারদের দ্বারে দ্বারে যেতে শুরু করে।

৬নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো: জাকির হোসেন একই ওয়ার্ডের সাবেক কাউন্সিলর দুলাল মোল্লার বাড়ির উঠানে স্থানীয় মহিলাদের নিয়ে উঠান বৈঠক করেন। শতাধিক মহিলা ভোটারদের নিয়ে করা উঠান বৈঠকটি প্রানবন্ত হয়ে উঠে। এসময় ভোটারদের কাছে মো: জাকির হোসেন তার পক্ষে ভোট চাইতে গিয়ে বলেন,আমি প্রথম নির্বাচনে অংশগ্রহণ করছি। তবে নির্বাচনে আসার আগ থেকেইআমি কাউন্সিলর না থেকেও আপনাদের সাথে থেকে সেবা করেছি। আর এখন নির্বাচিত প্রতিনিধি হিসেবে সেবা করতে চাই। এজন্য আপনাদের সমর্থন চাই। অবহেলিত এলাকার উন্নয়ন করাই আমার মুল লক্ষ্য। এসময় তার সাথে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সাথে ছিলেন।

অপরদিকে ৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো: হাসান মাহমুদ বিকেলের শেষ দিকে হাসপাতাল রোড ও থানা রোড এলাকায় ব্যাপক গণসংযোগের অংশ হিসেবে ভোটারদের মাঝে লিফলেট বিতরণ করেন। এসময় কাউন্সিলর প্রার্থী মো: হাসান বলেন,দীর্ঘদিন ধরেই এলাকার বিভিন্ন উন্নয়ননমুলক কাজ ছাড়াও বিভিন্ন সামাজিক কাজের সাথে যুক্ত থেকে আপনাদের পাশে ছিলাম। আগামিতে যাতে আরো দ্বায়িত্ব নিয়ে পাশে থেকে সেবা করতে পারি সেজন্য আপনাদের রায় চাচ্ছি আমার পক্ষে। আগামি ৩০জানুয়ারি নির্বাচনে কেন্দ্রে গিয়ে আমার উটপাখি মার্কায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিবেন। এসময় আওয়ামী লীগের নেতাকর্মী ছাড়াও স্থানীয়রা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY