ভোলা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

0
226

ভোলা নিউজ২৪ডটকম।। কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশ মোতাবেক ভোলা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা।

আজ ১৩ নভেম্বর কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশ মোতাবেক ভোলা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।দীর্ঘদিন ধরেই এই কমিটি নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছিল এই কমিটি ভেঙে দেওয়া হয়েছে কিন্তু আজ সে গুঞ্জনের অবসান ঘটল ছাত্রলীগের ওয়েবসাইটে কমিটি বিলুপ্তির কথা  উল্লেখ করে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত একটি প্যাডে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশ মোতাবেক ভোলা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।এছাড়া ছাত্রলীগ পদ প্রত্যাশীরা ও ছাত্রলীগের ত্যাগী কর্মীদের দীর্ঘদিনের দাবি নারী কেলেঙ্কারির সাথে সম্পৃক্ত মাদকাসক্ত সাবেক ছাত্রলীগ কমিটি নেতাদেরকে ভহিষ্কার করে নতুন মাদক মুক্ত কমিটি দেওয়া ভোলা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করায় আনন্দ উল্লাস করছে।

কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ইভান বলেন,জেলা ছাত্রলীগের সভাপতি সেক্রেটারির নির্দেশে আমাকে কলেজে নানান সময়ে বিভিন্ন প্রোগ্রাম করতে বাধা দেওয়া হয়। এবং ছাত্রলীগ করি মাদকের বিরুদ্ধে পতিবাদ করায় আমার উপরে অতর্কিত হামলা চালানো হয়। আজ এই কমিটি বিলুপ্ত ঘোষণা করে ভোলা জেলা ছাত্রলীগ কলঙ্কমুক্ত হলো।

ছাত্রনেতা হিমেল বলেন,দেশনেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী  করতে আমরা জেলা ছাত্রলীগকে নানান সুসংগঠিতভাবে তৈরি করে আসছি। কিন্তু একদল মাদকাসক্ত কর্মীদের জন্য আমরা বাধাগ্রস্ত হয়েছিলাম আজ এই কমিটি বিলুপ্ত করায় আমরা আনন্দিত। নতুনদের স্থান হবে মাদকমুক্ত একটি কমিটি গঠন করা হবে এতে করে ভোলা জেলা ছাত্রলীগ আরো শক্তিশালী হবে।

ছাত্রলীগের প্যাড উল্লেখ করা হয় সভাপতি- সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের আগামী ৭ কার্য দিবসের মধ্যে দপ্তর সেলে ডাকযোগে অথবা bsl1948@hotmail.com এর মাধ্যমে জীবনবৃন্তান্ত জমা দেওয়ার আহবান করা হয়েছে।

এই বিষয়ে আরো তথ্যের জন্য প্রয়োজনে বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি মাজহারুল ইসলাম শামীম ও বিজ্ঞান বিষয়ক উপ সম্পাদক হাসানুর রহমান হাসু এর সাথে যোগাযোগ করতে বলা হয়েছে আনুষ্ঠানিক বিজ্ঞপ্তির মাধ্যমে।

LEAVE A REPLY