ভোলায় ছেলে হত্যার মামলায় বাবা ও পরিবারের সদস্যদের আসামি করায় প্রতিবাদে সংবাদ সম্মেলন

0
93

ভোলা নিউজ২৪ডটকম॥ ভোলার মনপুরা উপজেলার ডাচ্ বাংলা মোবাইল এজেন্ট ব্যাংকিং ও ফকিরহাট বাজারের ব্যবসায়ী আলাউদ্দিন মোল্লা হত্যা মামলা মোটা অংকের টাকা বিনিময়ে কয়েকজন আসামীকে বাদ দিয়ে মামলা নষ্ট করার জন্য নিহতের বাবা, মামলার বাদী ও স্বাক্ষীসহ পরিবারের সদস্যদের আসামী করে মামলা দায়েরর প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার সকালে ভোলার শহরের বাংলাস্কুল মোড়ে একটি হোটেলে এ সংবাদ সম্মেলন করেন নিহতের বাবাসহ পরিবারের সদস্যরা।
এসময় নিহতের বাবা মজিবল হক মোল্লা জানান, তার ছেলে আলাউদ্দিন মোল্লা গত বছর ৬ অক্টোবর ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার সময় রাত অনুমান ১১.৪০ টার সময় তার নিজের ঘরের সামনে খুনিরা তাকে গলা কেটে হত্যা করে। এ ঘটনার পরের তার আরেক ছেলে জাফর বাদী হয়ে মনপুরা থানায় দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে ওই মামলার আসামী মোঃ জয়নাল, মোঃ আবু কালাম, দিবাকর সরমা, আবুল কালাম (এসএ), মাকসুদ, শামিম, শাহিন ও রনিকে গ্রেফতার করে। পরে রিমান্ডে আসামীরা হত্যার দায় স্বীকার করে।
বর্তমানের আসামীরা জামিনে বেরিয়ে এসে নিহত আলাউদ্দিনের স্ত্রী শাহানাজ আক্তার রিতু ও তার পিতা আবু কাশেমের সাথে মোটা অংকের সমজতা করে আবুল কালাম (এসএ), মাকসুদ, শামিম, শাহিন ও রনিকে বাদ ও মামলাকে নষ্ট করার জন্য গত ৩ সেপ্টেম্বর নতুন করে মনপুরা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে পুরাতন মামলার তিন আসামী জয়নাল, আবু কালাম ও দিবাকরের সাথে আমাকে ও আমার ছেলে জামাল, জাফর, মহসিন, মাইনুদ্দিন, সামসুদ্দিন ও মামলার প্রধান স্বাক্ষী শামিম মাস্টারকে আসামী করে মামলা দায়ের করে। এ ঘটনার প্রতিবাদ জানিয়ে ছেলে হত্যাকারীদের কঠোর শাস্তি দাবি করে নিহতের পিতা কান্না করতে করতে জ্ঞান হারিয়ে ফেলেন।
সংবাদ সম্মেলনে নিহত পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY