ইঁদুর তাড়াতে চাননি স্বামী, মাঝরাতে বিশেষাঙ্গে কামড় বসালেন স্ত্রী!

0
123

ভোলা নিউজ ২৪ ডটকম ।। পূর্ব আফ্রিকার দেশ জাম্বিয়ার কপারবেল্ট প্রদেশের কিতওয়ের শহরের বাসিন্দা ৫২ বছর বয়সী আব্রাহাম মুসন্দা। তাঁর স্ত্রী মুকুপার বয়স ৪০। তাঁদের সুখের সংসারে এক ইঁদুরের কারণে আচমকা এমন ঘটনা ঘটে যাবে, তা আন্দাজ করতে পারেননি কেউই। সেদিন রাতে বন্ধুদের সঙ্গে পার্টি করে বাড়ি ফিরছিলেন স্বামী-স্ত্রী। তখনো ঘটনার আঁচ পাওয়া যায়নি। রাতে শোয়ার পর শুরু হয় সমস্যা।

রাতে বেড় রুমে একটি বড় আকারের ইঁদুর ঢুকে পড়েছিল। সেই ইঁদুরের দাপটে বারবার ঘুম ভেঙে যাচ্ছিল মুকুপার। শেষে ইঁদুরটি বিছানার তলায় জায়গা করে নেয়। তখন মুকুপা তাঁর স্বামীকে বলেন, ইঁদুর না তাড়ালে তিনি ঘুমোতে পারবেন না। স্বামী এই রাতদুপুরের আবদার রাখতে চাননি। ইঁদুর তাড়াতে পারবেন না বলে সাফ জানিয়ে দেন। আর তাতেই শুরু হয় ঝগড়া, বাগবিতণ্ডা। শেষে স্বামীর বিশেষাঙ্গে সজোরে কামড় বসিয়ে দেন স্ত্রী!

ঘটনার জেরে হাসপাতালে নিয়ে যেতে হয় আহত মুসন্দাকে। তবে ভাগ্য ভালো বলতে হবে, চিকিৎসকরা পরীক্ষা করে দেখেন, তেমন বড় কোনো ক্ষতি হয়নি তাঁর। প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয় মুসন্দাকে।

ঘটনার পরেই উপস্থিত হয় পুলিশ। মুসন্দা বাড়িতে ফিরে এলে পুলিশের হস্তক্ষেপে ওই বাড়িতেই দুটি আলাদা ঘরে থাকতে শুরু করেন তাঁরা। এখনো তাঁরা এক ছাদের তলাতেই আছেন, কিন্তু আলাদা ঘরে থাকছেন। ঘটনায় পুলিশ কোনো বড় পদক্ষেপ নেয়নি।

কপারবেল্ট প্রদেশের ডেপুটি পুলিশ কমিশনার বোথওয়েল নামুসওয়া জাম্বিয়ান অবজারভারকে বলেন, ‘অভিযোগ গুরুতর নয়। ফলে পুলিশ কোন কঠোর পদক্ষেপ নেয়নি। আপাতত এই জুটি একই ছাদের নিচে পৃথক ঘরে থাকছেন।’

LEAVE A REPLY