বঙ্গবন্ধুর স্বপ্ন পূরন করছেন শেখ হাসিনা- ভোলায় তোফায়েল

0
125

আদিল হোসেন তপু,ভোলা নিউজ২৪ডটকম।। আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলির সদস্য ও সাবেক বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ বলেন,বঙ্গবন্ধুর স্বপ্ন পূরনে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (১৫ আগষ্ট) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে ভোলা জেলা আওয়ামীলীগ আয়োজিত এক আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে অংশ নিয়ে তিনি একথা বলেন।

এসময় তিনি আরো বলেন,বঙ্গবন্ধুর দুটি স্বপ্ন ছিলে বাংলার স্বাধীনতা অন্য টি ক্ষুদা মুক্ত ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়া। তারই স্বপ্ন পূরন করে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল পরিনত করেছেন শেখ হাসিনা।
এসময় তিনি আরো বলেন,বাংলাদেশ নিয়ে তুচ্ছ করেছিলো তারাই এখন বাংলাদেশর প্রশংসা করছে। স্বাধীনতার মহান স্থপতি উপলক্ষে বঙ্গবন্ধু জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে হত্যা করে এ দেশ থেকে গনতন্ত্র চিরতরে মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল। কিন্তু তা সফল হয়নি।
জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি দোস্ত মাহামুদ এর সভাপত্বিত্বে আলোচনা সভায় অংশ নেয় সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সাংগঠনিক সম্পাদক মঈনুল হোসেন বিপ্লব, ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার, ভোলা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ সহ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে ১৫ আগষ্টে নিহতদের রুহের মাগফেরাতা কামনা করে দোয়া মোনাজাত করা হয়। এর আগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন দলীয় নেতা কর্মীরা।

LEAVE A REPLY