তজুমদ্দিনে চাকুরিজীবী মহিলাকে ধর্ষণে ব্যর্থ হয়ে শ্লীলতাহানি ও ছিনতাই

0
227

মোঃইলিয়াছ,ভোলা নিউজ২৪ডটকম ।। ভোলার তজুমদ্দিনে বেসরকারি উন্নয়ন সংস্থার এক মহিলা স্টাফের কাছ থেকে নগদ অর্থ ও অলংকার ছিনতাই করেছে অটোরিকশা চালক মোঃ সুমন। পুলিশ ঘটনাস্থল থেকে অটোরিক্সা উদ্ধার করলেও অপরাধীকে আটক করতে পারেনি।

প্রত্যক্ষদর্শী ও ভদ্রমহিলার আত্নীয়ের বরাতে জানা যায়, উক্ত ভদ্রমহিলা অসুস্থ্য ভাইকে দেখার উদ্দেশ্যে সন্ধ্যায় সুমনের অটোতে সহযাত্রীদের সাথে ফকিরহাট থেকে খাসেরহাট রওনা হয়।গন্তব্যের পাঁচশত মিটার পূর্বে অন্য যাত্রীরা নেমে যায়। সু্যোগ পেয়ে ধর্ষণের উদ্দেশ্যে হেডলাইট বন্ধ করে নির্জন পরিত্যক্ত ভিটায় নিয়ে যায় সুমন। পরে ধস্তাধস্তির এক পর্যায়ে ধর্ষনে ব্যর্থ হয়ে মহিলার কাছ থেকে নগদ অর্থ, স্বর্ণালঙ্কারসহ মোবাইল নিয়ে পালিয়ে যায়।

পরবর্তীতে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ব্যাটারিচালিত অটোরিকশা উদ্ধার করে থানায় আসলেও অপরাধীকে আটক করতে পারেনি।  ঘটনাটি সম্পর্কে জানতে চাইলে ভদ্রমহিলার আত্নীয় জানান,আজ সকালে আমি ও ঘটনার শিকার আমার ভাগ্নি থানায় গিয়ে লিখিত অভিযোগ দিয়েছি।

তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম জিয়াউল হক জানান, আমি লিখিত অভিযোগ পাইনি, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এদিকে নামপ্রকাশ না করার শর্তে স্থানীয়রা জানান, মোঃ সুমন এলাকার মো: নুরনবীর ছেলে। বহুদিন ধরেই নেশা ও অন্যান্য অপকর্মের সাথে সে ওতোপ্রোতোভাবে জড়িত। তবে এদের খুঁটির জোরের কারণে রহস্যজনক ভাবে সমস্ত অপরাধ রয়ে যায় পর্দার আড়ালে। একের পর এক ঘটতে থাকে ছিনতাই, জবরদখল সহ নানা সমাজবিরোধী ঘটনা। বহুদিন ধরে অতিষ্ঠ এলাকার সাধারণ জনগণ স্বরাষ্ট্রমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন এর হস্তক্ষেপ কামনা করেন।

LEAVE A REPLY