ভোলায় শিক্ষকদের মানবন্ধন ও স্বারকলিপি প্রদান

0
123

স্টাফ রিপোর্টার ।। আমরা খেয়ে না খেয়ে খুবই কস্টে আছি,আমাদেরকে রক্ষা করুন।না হলে পরিবার-পরিজন নিয়ে রাস্তায় নামতে হবে। শিশুদের শিক্ষাদান করাই আমাদের পেশা।

গতকাল ভোলা প্রেমক্লাবের সামনে মানববন্ধনে দাড়িয়ে এমই আকুতি-মিনতি করেন ভোলার কিন্ডারগার্টেন এর অসহায় শিক্ষকরা। বেলা ১১টায় ভোলা প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হয় এ মানববন্ধন। করোনার মহামারি দুর্যোগে ক্ষতিগ্রস্ত কিন্ডারগার্টেন স্কুল এর জন্য প্রধানমন্ত্রীর কাছে আর্থিক অনুদান ও সহজ শর্তে ঋণ এর দাবিতে দেশ ব্যাপী অবস্থান কর্মসূচি অংশ হিসেবে, বাংলাদেশ কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন ভোলা শাখার উদ্যোগে অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। ভোলা প্রেসক্লাবের সামনে সামাজিক স্বাস্থবিধি মেনে হোসাইনিয়া প্রিপারেটরী মাদ্রাসার অধ্যক্ষ ও বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন ভোলা জেলা শাখার সভাপতি মোহাম্মদ আব্বাসউদ্দীন সভাপতিত্বে অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন,বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন ভোলা জেলা শাখার সহ-সভাপতি মোঃ ইয়াছিন মোল্লা, সাধারন সম্পাদক আব্দুল্লাহ তাহের, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ ফজলে রাব্বী, দপ্তর সম্পাদক ফয়জুল নেসা সোহেনী,আলম নূর -আলম,মোঃ হাসান,মোঃ রাশেদ প্রমুখ।

বক্তারা বলেন, করোনাভাইরাস মহামারীর কারণে আমরা মানবেতর সাথে জীবন যাপন করছি এবং স্কুল থেকে আমরা কোন সাহায্য সহযোগিতা পাচ্ছি না।আমরা পরিবার-পরিজনকে নিয়ে অনেক সমস্যার মধ্যে রয়েছি। কর্মসূচিতে শিক্ষকরা আপদকালীন সময়ে সরকার থেকে সহজ শর্তে ঋণ ও অনুদান প্রদান এবং কিন্ডারগার্টেন স্কুলের সমস্যাকে চিহ্নিত করে সমাধানসহ বেশ কিছু দাবি তুলে ধরেন। পরে জেলা প্রশাসনের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন ভোলা জেলা শাখার নেতৃবৃন্দ। এসময় ভোলার বিভিন্ন কিন্ডারগার্টেন স্কুলের পরিচালক, অধ্যক্ষ ও সহকারী  শিক্ষক শিক্ষিকারা অবস্থান কর্মসূচিতে উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY