সাংবাদিক অনুর মায়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

0
62

ভোলা নিউজ ২৪ ডটকম ।। ভোলা ইলিশা নাদের মিয়া পরিবারের সদস্য,বৃহত্তর ইলিশার সাবেক চেয়ারম্যান মরহুম মোজাম্মেল হক মিয়ার বড় মেয়ে এবং কাচিয়া মিয়া বাড়ির পরিবারের সদস্য মরহুম আনোয়ারুল হক মেঘু মিয়ার স্ত্রী সুলতানা রাজিয়া আজ (৫জুলাই)সকাল ৯টায় ঢাকা শ্যামলী বক্ষব্যাধি হাসপাতালে বার্ধক্য জনিত রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন (ইন্নানিল্লাহি ওয়াইন্না ইলাহির রাজিউন)। মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৮৫বছর।

মরহুমা বিজেপি নেতা আব্দুল আল মামুন খসরু মিয়া,সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজহারুল হক আজাদ ও ইন্ডিপেনন্ডেন্ট টিভির ভোলা জেলা প্রতিনিধি ও দৈনিক দক্ষিণ প্রান্ত পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট নজরুল হক অনুসহ তিনি ৬ ছেলে, ৪  মেয়ে, আত্মীয়-স্বজন ও  অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার মৃত্যুতে পরিবার ও আত্মীয়স্বজনের মধ্যে শোকের ছায়া নেমে পরে। আগামী দিন সোমবার সকাল দশটায় ভোলা খলিফাপট্টি জামে মসজিদে মরহুমের জানাজা নামাজ অনুষ্ঠিত হবে, নামাজ শেষে উকিল পাড়া গোরস্থানে মরহুমাকে তার স্বামীর কবরে  দাফন করা হবে।

মরহুমার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন,ভোলা নিউজ ২৪ ডটকম সম্পাদক ও এনটিভির স্টাফ রিপোর্টার মো: আফজাল হোসেন.প্রকাশক আরিফুর রহমান রনি,নির্বাহী সম্পাদক রাকিব উদ্দিন অমিসহ ভোলা নিউজ পরিবার। এছাড়া বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম জেলা সভাপতি মো: আফজাল হোসেন,সাধারন সম্পাদক দৈনিক আজকের ভোলার নির্বাহী সম্পাদক এ্যাড.শাহাদাত হোসেন শাহিনসহ সকল সদস্যরা গভীর শোক প্রকাশ করেন। একই সাথে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 

LEAVE A REPLY