ইলিশা ব্লাড সেবা ও সেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ

0
92

স্টাফ রিপোর্টার ॥
ভোলা সদরের ২নং পূর্ব ইলিশা ইউনিয়নে মানবতার সেবায় কাজ করার লক্ষ্য নিয়ে “ইলিশা ব্লাড সেবা ও স্বেচ্ছাসেবী সংগঠন” নামের একটি সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ করেছে। শুক্রবার (বিকালে) “ইলিশা ব্লাড সেবা ও স্বেচ্ছাসেবী সংগঠন” উদ্বোধনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ২নং পূর্ব ইলিশা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মোহাম্মদ হাসনাইন আহমেদ হাসান। বিশেষ অতিথি ছিলেন, পূর্ব ইলিশা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক হোসেন শহীদ সোহরাওয়ার্দী, মৌলভীরহাট হোসাইনিয়া দাখিল মডেল মাদ্রাসার অধ্যক্ষ নজরুল ইসলাম, ইলিশা নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুজন পাল, ইউনিয়ন আ’লীগের সহসভাপতি মোহাম্মদ হোসেন মিয়া, ১নং যুগ্ম সাধারন সম্পাদক ও পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশনের সভাপতি মোঃ আনোয়ার হোসেন, আ’লীগ নেতা মোহাম্মদ মিলন হাওলাদার।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ইলিশা ব্লাড সেবা ও সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি মোহাম্মদ নূরে আলম পাটোয়ারী। অনুষ্ঠান সঞ্চালনা করেন, ইলিশা ব্লাড সেবা ও সেচ্ছাসেবী সংগঠনের সহ-সভাপতি মোঃ আল-আমিন।
এসময় বক্তারা ইলিশা ব্লাড সেবা ও সেচ্ছাসেবী সংগঠনের উদ্দ্যোক্তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, বর্তমান সময়ে সমাজে মানবতার সেবায় কাজ করার মানুষ পাওয়া খুবই কঠিন। এর মধ্যেই কিছু সামাজিক সংগঠন আত্মমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। বক্তারা বলেন, সংগঠন করা সহজ, কিন্তু এর দায়িত্ব অনেক কঠিন। সেই কঠিন কাজটাই সবাই ঐক্যবদ্ধভাবে করতে হবে। যে লক্ষ্য নিয়ে সংগঠন প্রতিষ্ঠিত হয়েছে সে লক্ষ্য বাস্তবায়নের জন্য মানুষের দৌঁড়গোড়ায় সেবা পৌছে দিতে হবে।
উল্লেখ্য, ইলিশা ব্লাড সেবা ও সেচ্ছাসেবী সংগঠনে মোঃ নুরে আলমকে সভাপতি, মোঃ মঞ্জুর ইসলামকে সাধারন সম্পাদক, মোঃ রুবেলকে সাংগঠনিক সম্পাদক, মোঃ আবদুল মান্নানকে অর্থ সম্পাদক, মোঃ আকবরকে দপ্তর সম্পাদক, মোঃ ইব্রাহিমকে প্রচার সম্পাদক, মোঃ মনির হোসেন মুসাকে তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

LEAVE A REPLY