ভোলার পশ্চিম ইলিশায় চাদাঁ না দেওয়ায় ব্যবসায়ীর হাত ভেঙ্গে দিলেন সন্ত্রাসীরা

0
385

ভোলা নিউজ ২৪ ডটকম ।।  ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা চদুর চর গ্রামে চাদাঁ না দেওয়ায় এক ব্যবসায়ী কে পিটিয়ে হাত ভেঙ্গে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার সকালে পশ্চিম ইলিশা ইউনিয়নের ৯নং ওয়ার্ডে বদ্দার বাড়ীর দরজায় এই ঘটনা ঘটে। আহত জশিম উদ্দিন পশ্চিম ইলিশা ৯নং ওয়ার্ডের বেলায়েত হোসেন এর ছেলে। হাসপাতালে চিকিৎসাধীন জশিম উদ্দিনের ভাতিজা হান্নান সাংবাদিকদের বলেন, আমাদের এলাকায় আমার চাচা মুদি মালের ব্যবসা করেন। এ জন্য স্থানীয় চাদাঁবাজ জুলহাস ও আসাদ গিয়ে চাচার কাছে চাদাঁ দাবী করেন। আমার চাচা চাদাঁ দিতে অস্বীকার করলে তাদের সাথে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে জুলহাস ও আসাদ রড দিয়ে পিটিয়ে হাত ভেঙ্গে পেলে এবং মাথা ও শরীরের বিভিন্ন জায়গায় জখম করে অজ্ঞান করে রেখে যায়। পরে আমরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আশার পথে আবার রাস্তায় আটকিয়ে মারধর করতে চায়।

বর্তমানে আহত জশিম উদ্দিন ভোলা সদর হাসপাতালের সার্জারী ওয়ার্ডে চিকিৎসাধীন। অভিযুক্ত জুলহাস সদর হাসপাতালের সামনে সাংবাদিকদের বলেন আমাকে জশিমরা মারধর করেছে, তাহলে আপনি হাসপাতালে ভর্তি হচ্ছেন না কেনো? এমন প্রশ্নের জবাবে জুলহাস বলেন আপনাদের ও ওরা ফোন করেছে? স্থানীয়রা জানান,জুলহাস নিজেকে রাজনীতিক দলের কর্মী পরিচয় দিয়ে পশ্চিম ইলিশা চদুরচর এলাকায় ত্রাসের রাজত্ব করছে,ওদের ভয়ে কেউ মুখ খোলার সাহস পাচ্ছে না,

পশ্চিম ইলিশার চেয়ারম্যান গিয়াসউদ্দিন বলেন, আমাকে জুলহাসই ফোন দিয়েছে কিন্তু এখন শুনি
ঘটনা উল্টা তবে আমি বিকালে গিয়ে বিস্তারিত জানবো।

ভোলা সদর থানার ওসি এনায়েত হোসেন বলেন আমরা অভিযোগ পেয়েছি তদন্তসাপেক্ষে ব্যবস্থা
নিবো।

LEAVE A REPLY