খালেদা জিয়ার মুক্তির দাবীতে ভোলায় স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

0
469

এইচ আর সুমন, ভোলা নিউজ২৪ডটনেট॥“মুক্তি মুক্তি মুক্তি চাই খালেদা জিয়ার মুক্তি চাই” এই স্লোগানে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে ভোলা জেলা স্বেচ্ছাসেবক দল আয়োজিত বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সোমবার দুপুরে শহরের বরিশাইল্লা দালাল মোড় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে সদর রোড প্রদক্ষিণ করে বাংলাস্কুল মোড়ে গিয়ে শেষ হয়।
এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জামিল হোসেন ওয়াদুদ, সাধারণ সম্পাদক খন্দকার আলামিন, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন রুবেল, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ইয়াকুব শাহ জুয়েল, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ অজিউল্লাহ সুমন, যুগ্ম-আহ্বায়ক মোঃ সোহাগ, মোঃ কামাল হোসেন সহ থানা, পৌর ও বিভিন্ন ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।
এসময় নেতৃবৃন্দ বলেন, ৩বারের জনপ্রিয় প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ফ্যাসিবাদী সরকার ষড়যন্ত্র করে কারাগারে আটকে রেখেছে। দেশের জনপ্রিয় এই নেত্রীকে তার চিকিৎসক দিয়ে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে না। তিনি এখন অসুস্থ অবস্থায় কারাগারে জীবন যাপন করছে, যা অত্যান্ত দুঃখজনক। অচিরেই খালেদা জিয়াকে মুক্তি না দিলে সারাদেশে গণআন্দোলন গড়ে তোলা হবে বলে নেতৃবৃন্দ জানিয়েছেন।

LEAVE A REPLY