আফিফের জোড়া আঘাতে ম্যাচে ফিরল বাংলাদেশ

0
178

ভোলা নিউজ২৪ডটনেট।। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ে নেমে নিয়ন্ত্রিত বোলিং করছিলেন বাংলাদেশি বোলাররা। দ্বিতীয় ওভারে রহমতউল্লাহর দেওয়া একটি সহজ ক্যাচ ছাড়েন মাহমুদউল্লাহ। সুযোগ পেয়ে ৭৫ রানের বিশাল জুটি গড়েন দুই ওপেনার। অবশেষে দশম ওভারে বল করতে এসেই ৩৫ বলে ৪৭ রান করা হজরতুল্লাহ জাজাইকে ফিরিয়ে এই জুটি ভাঙেন আফিফ। এক বল পরেই এই তরুণ ফিরিয়ে দেন আসগর আসগর আফগানকে (০)।

চোটের জন্য ছিটকে গেছেন আমিনুল ইসলাম। তরুণ লেগ স্পিনিং অলরাউন্ডারের জায়গায় ফিরেছেন সাব্বির রহমান। অন্যদিকে সর্বশেষ ম্যাচের একাদশ থেকে দুটি পরিবর্বতন এনেছে আফগানিস্তান। অভিষেক হচ্ছে নাভিন-উল-হকের। দলে ফিরেছেন করিম জানাত। বাদ পড়েছেন ফজল নিয়াজাই ও দৌলত জাদরান।

ত্রিদেশীয় সিরিজের ফাইনালিস্ট দুই দল ঠিক হয়ে গেছে। আগামী ২৪ তারিখ রশিদ খানদের প্রতিপক্ষ বাংলাদেশ। দুই দলের আজকের ম্যাচটা তাই নিয়মরক্ষার। বাংলাদেশে এসে একমাত্র টেস্ট ম্যাচটি জিতে নিয়েছে দেড় বছর আগে টেস্ট মর্যাদা পাওয়া আফগানিস্তান। টি-টোয়েন্টি ফরম্যাটে তো তাদের বিপক্ষে টানা হারছে বাংলাদেশ। আজকের আগ পর্যন্ত টানা চার হার সাকিবদের। সব মিলিয়ে পাঁচ টি-টোয়েন্টিতে মাত্র এক জয়। এবার কি জয়ের সংখ্যাটা বাড়বে?

LEAVE A REPLY