ভোলার দক্ষিন আইচায় সুধের টাকার জন্য জেলেকে পিটিয়ে হত্যা

0
984

আকলিমা টুকু,ভোলা নিউজ ২৪ ডটনেট: মাত্র ৫শত টাকার ঘটনাকে কেন্দ্র করে এক জেলেকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। ভোলার চরফ্যাশনে এঘটনা ঘটে।

 থানা পুলিশ ও নিহতর আত্বীয়রারা জানান,সোমবার রাতে ভোলা সদর হাসপাতালে মারা যায় জেলে মো: নুর আলম। এর আগে সোমবার দুপুরে জেলার চরফ্যাশন উপজেলার দক্ষিন আইচা থানার চর কচ্ছপিয়া বন্যা নিয়ন্ত্রন বাঁধের উপর হামলার ঘটনা ঘটে। স্থানীয় বাসিন্দা মো: করিম ঢালীর কাছ থেকে ৫শ টাকা নেয়,সুধের উপর। আসল টাকা দিলেও সুধের টাকা না নেয়ার ঘটনাকে কেন্দ্র করে মো: করিম ঢালীর সাথে নুর আলমের ঝগড়া হয়। এক পর্যায়ে করিম ঢালী একটি রড দিয়ে এলোপাথাড়ী ভাবে নুরে আলমকে পিটিয়ে আহত করে। পরে তাকে আশংকাজনক অবস্থায় চরফ্যাশন হাসপাতালে ভর্তি করে। সেখানের ডাক্তার দ্রুত বরিশাল নিয়ে যাওয়ার জন্য বল্লে,ভোলার ভেদুরিয়া লঞ্চঘাটে আসলে রুগীর অবস্থা খারাপ দেখে ভোলা সদর হাসাপালে নিয়ে আসে বলে জানান,নিহতর জামাই মো: জাফর হাওলাদার। ভোলা সদর হাসপাতালে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাসলিমা জান্নাত নুরে আলমকে মৃত ঘোষনা করেন।

দক্ষিন আইচা থানার সহকারী পরিদর্শক (এসআই) বিপুল দেবনাথ বলেন,ওসি স্যারের কাছ থেকে নির্দেশ পেয়ে এসেছি। শুনেছি,নুরে আলমকে টাকা নিয়ে ঝগড়ার এক পর্যায়ে রড দিয়ে পিটিয়েছে। এঘটনায় মামলা হলে সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

এদিকে নিহতর স্ত্রী বিবি কুলসুম বলেন,আমার স্বামীকে সন্ত্রাসী করিম ঢালী নির্মম ভাবে পিটিয়ে হত্যা করেছে। আমি ঐ সন্ত্রাসীর দৃস্টান্তমুলক শাস্তি চাই। আমার স্বামী ৫শত টাকা নিয়েছিলো.সুধের উপর। ঐ টাকা পরিশোধ করলেও সুধের টাকা না দেয়ায,এই হামলা চালায়।

অপরদিকে শেষ খবর রাত ১২টা পর্যন্ত থানায় মামলা হয়েছে কিনা বা অপরাধীকে আটক করা সম্ভব হয়েছে কি না তা নিশ্চিত হওয়া যায়নি। দক্ষিন আইচা থানার ওসিকে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিফ করেনি।

LEAVE A REPLY