‘একাধিক পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছি, বিছানাতেও গিয়েছি’

0
310

দক্ষিণের অভিনেত্রী লক্ষ্মী রাই। মাত্র ১৫ বছর বয়স খেকেই অভিনয় করছেন তিনি। তবে দক্ষিণের অভিনেত্রী বলিউডে অভিষেক হয় বিতর্কিত ছবি ‘জুলি- ২’ দিয়ে।

এ ছবিতে নগ্ন হয়ে প্রথম ক্যামেরাবন্দি হন অভিনেত্রী। কয়েকটি দৃশ্যে তাকে দেখা গেছে রগরগে বিছনার দৃশ্যে। আর সেগুলোই তাকে এনে দিয়েছিলো সাহসী অভিনেত্রীর তকমা। ছবিতে তার খোলামেলা অভিনয়ের পাশাপাশি খোলামেলা বক্তব্যের অভিনেত্রী হিসেবেও মিডিয়া পাড়ায় পরিচিত।

বেশ কয়েকদিন আগেই গুঞ্জন উঠেছি নায়িকা একাধিক পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন। সেই জন্য তিনি অবৈধ গর্ভবতীও হয়েছেন। আর এবার এসব সমালোচনার জবাব বেশ কড়া ভাষাতেই দিয়েছেন অভিনেত্রী।
গুঞ্জন উঠেছে, বেশ কিছুদিন হলো তাকে ছোট করার চেষ্টা করছেন সমালোচকরা। তিনি নাকি একাধিক পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন। সেই জন্য তিনি অবৈধভাবে গর্ভবতীও হয়েছেন।
কারণ হিসেবে বলা হয়েছে তিনি নাকি আজকাল একটু বেশিই কাঁচা আম খাচ্ছেন।
এইসব মন্তব্যের লক্ষ্মীর স্পষ্ট জবাব, আমি একাধিক পুরুষের সঙ্গে প্রচুর সম্পর্কে জড়িয়েছি, আর বিছানাতেও গিয়েছি তাতে কার কী? জীবনটাতো আমার। সে নিয়ে লোকজনের এত আগ্রহ কেন? আমি শিল্পী, আমার শিল্পটাকেই প্রাধান্য দেয়া উচিত। ব্যক্তিজীবনে নাক না গলানোই ভালো।

LEAVE A REPLY