ভোলায় ট্রলার ডুবিতে ৭ জেলের লাশ পরিবারের কাছে হস্তান্তর

0
329

এ আর সোহেব চৌধুরী,ভোলা নিউজ২৪ডটনেট।।ভোলার চরফ্যাশন উপজেলার বঙ্গোপসাগরে মাছ শিকার করতে গিয়ে ঝড়ের কবলে পরে ২ ট্রলার ডুবির ঘটনার পর ৭জেলের উদ্ধারকৃত লাশ শুক্রবার রাতে স্ব-স্ব পরিবারের কাছে স্থানিয় প্রশাসন হস্তান্তর করেছেন । নিখোঁজ ৭ জেলের মধ্যে ২ জনকে জীবিত উদ্ধার করলেও হতভাগ্য ১২ জেলের সন্ধান এখনো মিলেনি।

৪ দিন ৫ রাত নদীতে ভেসে লাভনী পয়েন্টে বুধবার ভোরে টুরিস্ট পুলিশের সহযোগিতায় চর মাদ্রাজ এলাকার মনির মাঝি (৩৬) ও মোঃ জুয়েল (২৯) কে মুমুর্ষ অবস্থায় এবং সি-গাল পয়েন্ট থেকে ৭ জেলের লাশ উদ্ধার করে। শুক্রবার চরফ্যাশন সদর থানায় ৭ জেলের লাশ আনার পর নিহত রসুলপুরের জাহাঙ্গীর ও শামসুদ্দিন, চর মাদ্রাজের বাবুল ও কামাল, উত্তর মাদ্রাজের অলিউদ্দিন, অজিউল্যাহ ও মাসুদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। মাদ্রাজ ইউনিয়নের ওয়াজেদ আলী জানান, ট্রলার ডুবিতে সেলিম, দেলোয়ার, জিহাদ, তছির এবং রফিক নিখোঁজ রয়েছে। এছাড়া একই দিনে ট্রলার ডুবির নুরাবাদ, ফরিদাবাদ, আহাম্মদপুর গ্রামের শাজাহান মাঝির ট্রলার দুর্ঘটনায় ১৪ জেলে সাগরে এখনও নিঁখোজ রয়েছে।

চরফ্যাশন থানার অফিসার ইনচচার্জ শামসুল আরেফিন জানান, উদ্ধার হওয়া জেলেরদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিখোঁজ আরও ১২ জেলের সন্ধানে প্রশাসনের উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY