রাষ্ট্রীয় কোষাগার থেকে সম্মানী ভাতাসহ বিভিন্ন দাবীতে ভোলায় পৌর কর্মকর্তা-কর্মচারীদের অবস্থান কর্মসূচী

0
297

স্টাফ রিপোর্টার,ভোলা নিউজ২৪ডটনেট॥ “এক দেশে দুই নীতি মানি না মানবোনা” এই স্লোগান নিয়ে রাষ্ট্রীয় কোষাগার থেকে জনপ্রতিনিধিদের সম্মানী ভাতাসহ শত ভাগ বেতন ভাতা ও পেনশন প্রথা চালুর দাবিতে দ্বিতীয় দিনের মতো কর্মবিরতি এবং অবস্থান কর্মসূচি পালন করছেন ভোলার ৫ পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা।

আজ মঙ্গলবার সকালে পৌর সার্ভিস এ্যসোসিয়েশন ভোলা জেলা শাখার আয়োজনে ভোলা প্রেসকাবের সামনে দিনব্যাপী অবস্থান কর্মসূচি পালন করা হয়।

এ কর্মসূচীতে ভোলা জেলার ৫ পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা অংশ নেয়। এতে করে পৌরসভার অফিসিয়াল কর্মকান্ডসহ নাগরিকসেবা বন্ধ হয়ে যাওয়ায় চরম ভোগান্তির মধ্যে পড়ে।
ভোলা জেলা পৌর সার্ভিস এ্যসোসিয়েশনের সভাপতি মীর আলাউদ্দিনের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় পৌর সার্ভিস এ্যসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি আ: ছাত্তার, ভোলা জেলা পৌর সার্ভিস এ্যসোসিয়েশনের সাধারন সম্পাদক আজিজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ,মঞ্জু মিয়া,মো: সরোয়ার,মাকসুদ মিয়া,আকবর হোসেন,সিরাজ দৌলা প্রমুখ। এ সময় বক্তারা বলেন, সরকারের বাজেটে আমাদের দাবির বিষয়ে কোন প্রতিফলন নাই। পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের দীর্ঘদিনের দাবি বাস্তবায়নের জন্য এ সময় তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তপে কামনা করেন। উল্লেখ্য,সোমবারও পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা অবস্থান কর্মসূচী সহ কর্মবিরতি পালন করে।

LEAVE A REPLY