৭১টিভির ভোলা প্রতিনিধি কামরুল ও লক্ষন সড়ক দুর্ঘটনায় আহত

0
425

রাকিব উদ্দিন অমি।। সড়ক দুর্ঘটনায় সাংবাদিক দৈনিক বাংলার কন্ঠের ষ্টাফ রির্পোটর ও একাত্তর টিভির ভোলা প্রতিনিধি কামরুল ইসলাম ও ফটো সাংবাদিক লক্ষন চন্দ্র দাস গুরুতর আহত হয়েছে।তারা বোরহানউদ্দিন উপজেলায় পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে ফিরার সময় ভোলা বাস ষ্ট্যান্ড এলাকায় এই আহতেের ঘটনা ঘটে।

রবিবার দুপুরে বোরহানউদ্দিন উপজেলা পরিষদের নির্বাচনী সংবাদ সংগ্রহ করে ফিরার পথে বাস ষ্ট্যান্ড এলাকায় একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে দুর্ঘটনার কবলে পড়ে। গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু কামরুল ইসলামের অবস্থা অধিক গুরুতর হওয়ায় রাতেই স্পীড বোট যোগে বরিশাল প্রেরণ করা হয়।

আহত সাংবাদিক লক্ষন ও স্থানীয়রা জানান, দুপুর ৩ টার দিকে বোরহানউদ্দিন থেকে মোটরসাইকেল যোগে সাংবাদিক কামরুল ও লক্ষন ফিরছিলো। এসময় বাস ষ্ট্যান্ডের একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে পড়ে ছিটকে পড়ে যায়। এসময় গুরুতর অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে।

খবর পেয়ে সিভিল সার্জন রথিন্দ্র নাথ মজুমদার দ্রত ছুটে আসেন। তাদের পরিক্ষা নিরীক্ষা করেন।

কর্তব্যরত জরুরী বিভাগের ডাক্তার জানান, কামরুলের বুকে আঘাত পেয়েছে। তবে ভিতরে কি অবস্থা তা এখন বুঝা যাচ্ছে না। রাতে অবস্থার অবনতি হওয়ার আশংকায় ভোলায় আইসিইউ না থাকায় দ্রত তাকে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।সেখান থেকে তাকে ঢাকায় নেওয়া হচ্ছে। এছাড়া বর্তমানে সাংবাদিক লক্ষন ভোলা সদর হাসাতালে কেবিনে ভর্তি রয়েছে। তিনি ডাক্তারদের পর্যবেক্ষনে রয়েছে।

LEAVE A REPLY