ভোলায় বানিজ্য মন্ত্রি তোফায়েল আহমেদের গণসংযোগ

0
503

অমি আহামেদ,ভোলা নিউজ২৪ডটনেট ।। তোফায়েল আহমেদ ভোলা শহরের সদর রোডে তার নির্বাচনী প্রচারণা করেন।

শনিবার (১৫ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে তোফায়েল আহমেদ ভোলা শহরের সদর রোডে তার নির্বাচনী প্রচারণাকালে শহরের মহাজনপট্টিতে বিএনপি প্রার্থী গোলাম নবী আলমগীরের বাস ভবনে গিয়ে তার সাথে কুশল বিনিমিয় করেন। এক পর্যায়ে তারা উভয়ে নিজেদের মধ্যে দলীয় প্রচারপত্র বিনিময় করেন।

এ সময় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বিএনপি প্রার্থীকে আশ্বস্ত করে বলেন, আপনারা নির্বিগ্নে প্রচার প্রচারণা চালিয়ে যান। আপনাদেরকে কোথাও কোনো রকম বাধা দেওয়া হবে না। আমি চাই ভোলায় একটি শান্তিপূর্ণ পরিবেশে সুন্দর নির্বাচন অনুষ্ঠিত হউক। এসময় বিএনপি প্রার্থী গোলাম নবী আলমগীর ভোলায় নির্বাচনী পরিবেশ সুষ্ঠ ও সুন্দর রাখার জন্য তাদের নেতাকর্মীদের হয়রানি বন্ধে বাণিজ্যমন্ত্রীর সহযোগীতা কামনা করেন।বানিজ্য মন্ত্রি বলেন আমি  সংঘাতের রাজনীতি করিনি করবোনা।আমার নেতা কর্মীরা কেও আপনাদের বাঁধা দেবে না। ভোলায় শান্তিপূর্ণ নির্বাচন হবে যদি আপনারা কোন বিশৃঙ্খলা সৃষ্টি না করেন।

এর পর তোফায়েল আহমেদ ভোলা শহরের সদর রোড, মহাজনপট্টি, কালিনাথ বাজারসহ শহরের গুরুত্বপূর্ণ এলাকায় ভোটাদের কাছে ভোট প্রার্থনা করে গণসংযোগ করেন।

এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ড. কামালকে উদ্দেশ্য করে বাণিজ্যমন্ত্রী বলেন, শহীদ বুদ্ধিজীবী হত্যা দিবসে তিনি সেই হত্যাকারীদের সাথে নিয়ে শহীদ বেদিতে শ্রদ্ধা জানাতে গিয়েছেন। এরকম অবস্থায় তিনি জনরোষে পড়তেই পারেন। তিনি সাংবাদিকদের সাথেও উল্টা-পাল্টা কথা বলেছেন। তাতে মনে হয় তার মাথা ঠিক নেই। তা না হলে বিএনপিকে উদ্ধারের দায়িত্ব নিতেন না।

এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, ভোলা পৌরসভার মেয়র মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY