ভোলার চরফ্যাশনে বিএনপির কর্মীসভায় আওয়ামী লীগের হামলা,ভাংচুর,আগুন আহত ৫

0
411

চরফ্যাশন প্রতিনিধি,ভোলা নিউজ ২৪ ডটনেট ।। ভোলার চলফ্যাশনে বিএনপির কর্মীসভায় আওয়ামী লীগ হামলা করেছে। এসময় তারা ভাংচুর,আগন দিয়েছে মটরসাইকেলে। এঘটনায় অন্তত ৫জন আহত হয়েছে বলে বিএনপির অভিযোগ।

আজ সোমবার সকাল ৭টার দিকে জেলার চরফ্যাশন উপজেলার আসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ন-সাধারন সম্পাদক জামাল উদ্দিন তালুকদার এর বাড়িতে একটি কর্মীসভা করছিলো। এসময় আওয়ামী লীগের অন্তত ২০জন ধারালো অস্ত্র,লাঠিসোটা নিয়ে হামলা চালায়। হামলাকারীরা তিনটি মটরসাইকেল ভাংচুর করে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। হামলায় সালাউদ্দিন,সাহে আলম,কামালসহ অন্তত ৫জন আহত হয়েছে।

আসলামপুর ইউনিয়ন বিএনপির যুগ্ন-সাধারন সম্পাদক মো: জামাল উদ্দিন তালুকদার বলেন, মিটিং করছি স্থানীয় বিএনপির কর্মীদের নিয়ে। মিটিং শেষে বাহিরে বের হতেই হামলা চালায় আওয়ামী লীগের লোকজন। তারা ব্যাপক ভাংচুর,গাড়ীতে আগুন দিয়েছে।

এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এবিষয় চরফ্যাশন থানার ওসি মো: এনামুল হক ঘটনার সত্যতা স্বিকার করে বলেন,পুলিশ গিয়ে পুরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছে। পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে শেষ খবর পাওয়া পর্যন্ত জানাযায়,এঘটনায় এলাকায় তীব্র উত্তেজনা বিরাজ করছে। তবে বিএনপির সিনিয়র নেতারা দ্রুত ঘটনাস্থলে পৌছে কোন ধরনের সংঘাতে না জড়াতে নির্দেশ প্রদান করেন। নির্বাচনকে কেন্দ্র করে এঘটনার মধ্যদিয়ে উত্তপ্ত হয়ে উঠছে ভোলার সর্বদক্ষিনের উপজেলা চরফ্যাশন।

LEAVE A REPLY