ভোলায় ২৩৬৮ পিস ইয়াবাসহ ১ নারী মাদক ব্যবসায়ী আটক

0
754

স্টাফ রিপোর্টারঃ ভোলা সদরের ইলিশা ফেরীঘাট এলাকা থেকে ২ হাজার ৩৬৮পিস ইয়াবা ট্যাবলেটসহ মনি আক্তার (২৫) নামে এক নারীকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৮ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে তাকে আটক করা হয়। আটককৃত মনি বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠি গ্রামের মৃত দুলাল মিয়ার স্ত্রী।
পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম ইলিশা ফেরীঘাট এলাকায় অভিযান চালায়। এ সময় মনি আক্তারকে আটকের পর তার ব্যাগে তল্লাশি চালিয়ে ব্যাগের ভেতরে রাখা কেক ও বিস্কুটের প্যাকেজ থেকে ২ হাজার ৩৬৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।
এ তথ্য নিশ্চিত করে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির জানান, আটককৃত নারীকে জিজ্ঞাসাবাদে পুলিশকে জানায় চট্টগ্রাম থেকে এসব ইয়াবা ট্যাবলেট ভোলায় এা হয়েছিলো। এ ব্যাপারে ভোলা সদর মডেল থানায় একটি মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
ভোলার পুলিশ সুপার মো: মোকতার হোসেন বলেন, গত এক বছরে পুলিশি অভিযানে এ পর্যন্ত গ্রেপ্তার হয়েছে ৭৩৮ আসামী। মাদকের মামলা হয়েছে ৫৭৮টি। এসব অভিযানে বিভিন্ন সময় উদ্ধার করা হয়েছে ২১ হাজার ৩৬৮পিস ইয়াবা ট্যাবলেট, ৮৫ কেজি ৪০০ গ্রাম গাঁজা এবং ১০১ পিস ফেন্সিডিল। ২০১৬ সালের ১৪ জুলাই থেকে ২০১৭ সালেল ৮ সেপ্টেম্বর পর্যন্ত পুলিশ যে পরিমান মাদক উদ্ধার করেছে তা গত ৪/৫ বছরের তা হয়নি। এটি বিগত যে কোন সময়ের চেয়ে রেকর্ড।

LEAVE A REPLY