বিএনপি এলে প্রথম দিনেই এক লাখ মানুষ হত্যা করবে: বাণিজ্যমন্ত্রী

0
470
অমি আহামেদ/ভোলা নিউজ ২৪ডটনেটঃ বিএনপি ক্ষমতায় এলে তারা প্রথম দিনেই এক লাখ মানুষ হত্যা করবে,আপনারা কেউ বাড়ি ঘরে থাকতে পারবেন না বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি বলেন, অশুভের বিরুদ্ধে একটি শুভ সমাজ গড়তে হলে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। বিএনপি ক্ষমতায় এলেই সকল উন্নয়ন বন্ধ হয়ে যাবে। বিএনপি ক্ষমতায় এলে পূর্বের মতো তারা আপনাদের উপর নির্যাতন চালাবে। আর আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে আপনারা শান্তিতে থাকবেন। দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে।
রবিবার (২ সেপ্টম্বর) বিকালে শহরের বাংলাস্কুল মাঠের ভাসানী মঞ্চে বাংলাদেশ পূজা  উদযাপন পরিষদ ভোলা এর আয়োজনে  শ্রীকৃষ্ণের আবির্ভাব তিথি জম্মাষ্টমী শোভাযাত্রা উদ্ধোধনকালে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা  দেশকে উন্নয়নের রোল মডেল পরিনত করেছেন, দেশ এখন আন্তজার্তিক বিশ্বে মর্যাদার আসনে। তার নেতৃত্বে উন্নয়ন হচ্ছে। এ সময় মন্ত্রী হিন্দুদের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে তাদের নিজেদের নিরাপদ মনে করার আহবান জানান এবং হিন্দুদের দাবীর প্রেক্ষিতে ভোলা পৌর মহা-শ্মশানকে অচিরেই একটি আধুনিক শ্মাশানে রূপান্তরনের ঘোষনা দেন মন্ত্রী।
ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও বর্নাঢ্য শোভাযাত্রার মধ্যদিয়ে শ্রীকৃষ্ণের জম্মাষ্টমী উদযাপিত হয়। আলোচনা সভা শেষে বাংলাস্কুল মাঠের ভাসানী মঞ্চ থেকে একটি বর্নাঢ্য র‌্যালী ভোলা শহর প্রদক্ষিন করে ভোলার কেন্দ্রীয় মন্দির মদন মোহন ঠাকুর মন্দিরে গিয়ে শেষ হয়।
র‌্যালিতে বিভিন্ন উপজেলা থেকে ধর্মপ্রান হিন্দু ধর্মাবলম্বীরা অংশগ্রহন করে।
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে জম্মষ্টমীর শুভ উদ্বোধন করেন। এ সময় বক্তব্য রাখেন, বিশিষ্ট রাজনৈতিক বিশ্লেষক ও সিনিয়র সাংবাদিক পীর হাবিব।
এ সময় উপস্থিত ছিলেন, ভোলার জেলা প্রশাসক মোঃ মাসুদ আলম ছিদ্দিক, পুলিশ সুপার মোকতার হোসেন, পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির, জেলা আ’লীগ সাধারন সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব,ভোলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার দোস্ত মাহমুদ, ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: ইউনুস, ভোলা সদর উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ। শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যক্ষ দুলাল চন্দ্র ঘোষ, সাধারন সম্পাদক বাবু গৌরাঙ্গ চন্দ্র দে।
ভোলা সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শান্ত ঘোষের উপস্থাপনায় আরো উপস্থিত ছিলেন, ভোলা জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম-সম্পাদক অসীম সাহা, ভোলা সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সম্পাদক জয় চন্দ্র দে,সাংগঠনিক সম্পাদক রাজন সাহা, গনসংযোগ সম্পাদক মিঠুন দে, বাসুদেব ভক্ত, রনজিৎ বেপারী।  এদিকে র‌্যালিতে পুলিশের নিচ্ছিদ্র নিরাপত্তা জোরদার ছিলো।

LEAVE A REPLY