সুপারি পারতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে প্রাণ গেল বৃদ্ধের

0
11

দৌলতখান প্রতিনিধি।। ভোলার দৌলতখানে সুপারি পারতে গাছে উঠে বিদ্যুতায়িত হয়ে আনিচল হক (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

শনিবার (১৬ অক্টোবর)  দুপুরে উপজেলার চরপাতা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের রাড়ি বাড়িতে  এ ঘটনা ঘটে। নিহত আনিচল হক  ওই বাড়ির  মৃত জয়নাল আবেদীনের ছেলে। সে পেশায়  একজন কৃষক।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুর প্রায় ২ টার দিকে আনিচল হক  বাড়ির পাশে নিজ সুপারি বাগানের সুপারি পাড়তে গাছে ওঠেন। এক পর্যায় গাছের চুড়ায় উঠলে গাছটি হেলে গিয়ে পাশে থাকা বিদ্যুতের লাইনে স্পর্ষ করে। তার কিচ্ছুক্ষণ পরে তিনি মাটিতে পড়ে যান। পরে তার স্বজনরা তাকে অচেতন অবস্থায় ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিহতের স্বজনরা লাশের ময়নাতদন্ত ছাড়া দাফন সম্পন্ন করার অনুমতি চেয়ে জেলা প্রশাসক বরাবর আবেদন পেশ করেছেন।

আর ঘটনার সত্যতা নিশ্চিত করে দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান  জানান, উপজেলার চরপাতা ইউনিয়ন ৪নং ওয়ার্ড  রাড়ি বাড়ির আনিচল হক নামের এক বৃদ্ধের বিদ্যুৎপৃষ্ঠে মৃত্যুর খবর পেয়েছি। খবর পেয়ে তদন্তের জন্য  ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।  এবং ভোলা সদর হাসপাতালে মরদেহ ময়নাতদন্তের ব্যবস্থা চলছে। পাশাপাশি নিহতের স্বজনরা জেলা প্রশাসকের নিকট  ময়নাতদন্ত না করার জন্য আবেদন করেছেন। জেলা প্রশাসক আবেদন মঞ্জুর করলে সে মোতাবেক ব্যবস্থা গ্রহন করা হবে।

 

LEAVE A REPLY