ডাকাতের হামলা থেকে বাঁচতে নদীতে ঝাঁপ চাচা ভাতিজা নিহত

0
0

ভোলা নিউজ২৪ডটকম।। ভোলার চরফ্যাশন উপজেলার ঢালচর সংলগ্ন মেঘনা নদীতে এ ঘটনা ঘটে।

শনিবার (২০ আগস্ট) রাতে ভোলায় মেঘনা নদীতে মাছ ধরার সময় একটি ট্রলারে হামলা চালায় ডাকাতরা। এ সময় ডাকাতের হামলা থেকে বাঁচতে নদীতে ঝাঁপ দিয়ে দুই জেলে নিহত হয়েছে।নিহতরা হলেন- চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের খেজুর কাচিয়া গ্রামের মো. কাদেরের ছেলে মো. মিজান মাঝি (৪২) ও একই গ্রামের মো. সিরাজের ছেলে মো. রাব্বি (১৫)। তারা সম্পর্কে চাচা ভাতিজা।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার দুপুরের দিকে মিজান মাঝি ও তার ভাতিজাসহ আরো ৪ জেলে মেঘনা নদীতে মাছ শিকার করতে যান। রাতের দিকে ঢালচর সংলগ্ন মেঘনা নদীতে মাছ শিকার করার সময় ৬-৭ জনের ডাকাত দল একটি ট্রলার নিয়ে তাদের ওপর হামলা চালিয়ে জাল, মাছসহ বিভিন্ন সরঞ্জাম লুটে নিয়ে যায়। ওই সময় ডাকাতের হামলা থেকে বাঁচতে ট্রলারে থাকা ৬ জেলে নদীতে ঝাঁপ দেন। এতে মিজান মাঝি ও তার ভাতিজা পানিতে ডুবে নিহত হন।এছাড়া আরো ৪ জেলে আহত হন। পরে অন্য একটি জেলেদের ট্রলার এসে তাদের উদ্ধার করে।

শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পরিবার থেকে এখন পর্যন্ত কোনো অভিযযোগ দেয়নি। তবে বিষয়টির তদন্ত চলছে।

LEAVE A REPLY