খালেদা জিয়ার মুক্তি,নিরেপেক্ষ সরকারের অধিনে নির্বাচনের দাবী আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন

0
1

ভোলা নিউজ ২৪ ডটকম ::  বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি,নিরেপেক্ষ সরকার এর অধিনে নির্বাচন এবং নুরে আলম ও রহিমসহ সারাদেশে সকল নেতাকর্মীদের হত্যার বিচাঁর দাবী এবং ভোলা জেলা বিএনপির আহবায়ক কমিটি ঘোষনা দেয়ায় আনন্দ মিছিল করেছে জেলা বিএনপি।

 

আজ বেলা ১২টায় জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে এই মিছিল শুরু হয়। মিছিলটি শহরের মহাজনপট্রি,সদর রোড,চক বাজার,নতুন বাজার ও মোল্লাপট্রি হয়ে একই স্থানে এসে শেষ হয়। মিছিলকারীরা নিরপেক্ষা সরকার এর অধিনে নির্বাচন,খালেদা জিয়ার মুক্তি,তারেক রহমান এর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার দাবী লেকা প্লেকার্ড বহন করে সরকার বিরোধী স্লোগান প্রদান করেন। এর আগে শহরের বিভিন্ন স্থান থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে আসে দলীয় নেতাকর্মীরা।

 

এদিকে মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে এক সমাবেশে অনুষ্ঠিত হয়। আহবায়ক কমিটির যুগ্ন-আহবায়ক শফিউর রহমান কিরন,সদস্য সচিব রাইসুল আলমসহ নেতাকর্মীরা এসময় বক্তব্য প্রদান করেন। বক্তারা বলেন,নিরপেক্ষ সরকার এর অধিনে নির্বাচন,খালেদা জিয়ার মুক্তি এবং তারেক রহমান এর বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহার না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষনা দেয়া হয় সমাবেশ থেকে।

 

উল্লেখ,দীর্য দিন ঝুলে থাকার পর গত ১৫ নভেম্বর ভোলা জেলা বিএনপির আহবায়ক কমিটি ঘোষনা করে কেন্দ্র। সাবেক সভাপতি গোলামনবী আলমগীরকে আহবায়ক,সাবেক পৌর মেয়র শফিউর রহমান কিরনকে যুগ্ন-আহবায়ক এবং থানা বিএনপির সাবেক সভাপতি রাইসুল আলমকে সদস্য সচিব করা হয়।

 

LEAVE A REPLY