ভোলায় ডাকাতদের হামলায় ৪ জেলে আহত

0
14

ভোলা নিউজ২৪ডটকম।।ভোলায় মেঘনা নদীতে মাছ শিকারের সময় ডাকাতদের হামলায় ৪ জেলে আহত হয়েছেন। আহত জেলেদের স্থানীয় জেলেদের সহযোগীতায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের কন্দকপুর গ্রামের মোঃ কামাল মাঝি (৪৫), একই গ্রামের আবুল কাশেম (২৮), ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মোঃ সুমন মাঝি (৩০) ও একই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেদুয়া গ্রামের মোঃ ইব্রাহীম মাঝি (২২)।

আহত জেলেরা জানান, প্রতিদিনের মত গত রবিবার (৩১ জানুয়ারি) রাতে তারা ৬ জেলে একটি ট্রলার নিয়ে ভোলা সদর উপজেলার ইলিশা ফেরিঘাট এলাকা সংগøন মেঘনা নদীর মাঝে মাছ শিকার করছিলেন। রাত সাড়ে ৯ টার দিকে ১০/১২ জনের একদল সংঘবদ্ধ ডাকাত তাদের উপর হামলা চালিয়ে ট্রলার, জাল ও মাছসহ তাদের অপহৃরণ করে জোর খাল এলাকায় নিয়ে আসে। ওই সময় তারা ডাক চিৎকার শুরু করলে তাদের মারধর শুরু করে। পরে আমাদের ডাক চিৎকারে স্থানীয় জেলেদের ছুটে আসলে ডাকাত বাহিনীর সদস্যরা পালিয়ে যায়।

তারা আরো জানান, ডাকাত সদস্যরা আমাদের মুক্তিপণের জন্য অপহৃর করে জোর খাল এলাকায় নিয়ে আসে। ভাগ্যক্রমে ওই এলাকায় আমাদের সহযোগী কয়েকজন জেলে থাকায় আমাদের অপহরণ করতে পারেনি। ডাকাতদের হামলা আমরা আহত হয়েছি। তবে মোঃ ইউসুফ মাঝি নামে ডাকাত দলের এক সদস্যকে আমরা চিনতে পেরেছি। ইউসুফ মাঝি রাজাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের রামদাশপুর এলাকার।

ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এনায়েত হোসেন জানান, এ বিষয়ে আমাদের কাছে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY