চরফ্যাশনের নুরাবাদ ও আহম্মদপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান ৮ মেম্বার ৭৫ জন প্রার্থী

0
287
সোহেব চৌধুরী,চরফ্যাশন প্রতিনিধি,ভোলা নিউজ২৪ডটনেট।।চরফ্যাসন উপজেলার নুরাবাদ ও আহাম্মদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৮ প্রার্থী মনোনয়ণপত্র দাখিল করেছেন। এ দুই ইউনিয়নে আওয়ামীলীগ ও বিএনপি’ মনোনীত প্রার্থীরা ছাড়াও স্বতন্ত্র প্রার্থীরাও মনোনয়ণপত্র দাখিল করেছেন। এছাড়াও ইউপি সদস্য ও সংরক্ষিত আসনে ৭৫ জন প্রার্থী মনোননয়নপত্র দাখিল করেছেন বলে সূত্রে জানা গেছে।
উপজেলা নির্বাচন কমিশন সূত্রে জানাযায়, (৩ডিসেম্বর) মঙ্গলবার  মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ২টি ইউনিয়নের চেয়ারম্যান পদে ৮ জন ও সাধারন সদস্য (মেম্বার) পদে ৫৩ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য (মেম্বার) পদে ২২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। চেয়ারম্যান পদে আহম্মদপুর ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত ফখরুল ইসলাম, বিএনপি মনোনীত কবির মোল্লা এবং স্বতন্ত্রপ্রার্থী  মোঃ আবুল বাসার চাপরাশী ও আওলাদ মিয়া মনোনয়নপত্র দাখিল করেন।
নুরাবাদ ইউনিয়নে মনোনীত মোস্তাফিজ বিএনপির ফিরোজ ও স্বতন্ত্রপ্রার্থী হিসেবে আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেনসহ কামরুল ইসলাম এ মনোনয়নপত্র দাখিল করেন।
চরফ্যাশন উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার আরফিকুল ইসলাম জানান, মঙ্গলবার সকাল ১০টার পর থেকে উৎসব মুখর পরিবেশে প্রার্থী ও সমর্থকদের সঙ্গে নিয়ে সহকারি রিটার্নিং অফিসে  মনোনয়নপত্র দাখিল করেছেন।

LEAVE A REPLY