ফারহান-৩লঞ্চের তলা ফেটে পানি ঢুকলে শুরু হয় লঞ্চের শত শত যাত্রীর চিৎকার

ফারহান-৩লঞ্চের তলা ফেটে পানি ঢুকলে শুরু হয় লঞ্চের শত শত যাত্রীর চিৎকার

0
82

ভোলা নিউজ২৪ডটকম।। হাতিয়া-ভোলা-ঢাকা রুটে চলাচলকারী ফারহান-৩ যাত্রীবাহী একটি লঞ্চের তলা ফেটে পানি ঢুকতে শুরু করে।এতে লঞ্চে থাকায় শত শত যাত্রী চিৎকার শুরু করলে নদীতে থাকা জেলেরা কোস্টগার্ড খবর দেয়।

বুধবার (৫ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে হাতিয়ার তমুরুদ্দিন ঘাট থেকে রওয়ানা দেওয়ার পর লঞ্চটিতে পানি প্রবেশ করতে শুরু করে।এতে লঞ্চে থাকায় শত শত যাত্রী চিৎকার শুরু করলে স্থানীয় জেলে এবং কোস্টগার্ড সদস্যরা তাদের উদ্ধার করে হাতিয়ার তমুরুদ্দিন ও মনপুরার রামনেওয়া ঘাটে নিয়ে যাচ্ছেন বলে জানিয়েছে কোস্টগার্ড দক্ষিণ জোন।

কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কে এম শাফিউল কিঞ্জল বলেন, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে নোয়াখালীর হাতিয়া উপজেলার তমুরুদ্দিন ঘাট থেকে রওয়ানার পর ভোলা হয়ে ঢাকা যাওয়া কথা ছিল ফারহান-৩ লঞ্চটির। কিন্তু মেঘনা নদীর তমুরুদ্দিন ঘাট থেকে কিছু দূরে আসার পর লঞ্চটির তলা ফেটে পানি প্রবেশ করতে থাকে। এসময় লঞ্চে থাকা প্রায় দেড়শ যাত্রী চিৎকার করতে শুরু করেন। স্থানীয় জেলে ও কোস্টগার্ড সদস্যরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যাত্রীদের উদ্ধার করে তমুরুদ্দিন ঘাট ও মনপুরার রামনেওয়া ঘাটে নিয়ে যাচ্ছেন।

তিনি আরও বলেন, দুর্ঘটনা কবলিত লঞ্চটি থেকে পাম্প দিয়ে পানি সরিয়ে নেওয়ার কাজ করছে কোস্টগার্ড। এখন লঞ্চটি ভাসমান রয়েছে।

NO COMMENTS

LEAVE A REPLY