গণমাধ্যম সপ্তাহ উপলক্ষে ভোলায় বিএমএসএফ এর মানববন্ধন ও র‍্যালি

গণমাধ্যম সপ্তাহ উপলক্ষে ভোলায় বিএমএসএফ এর মানববন্ধন ও র‍্যালি

0
362

ভোলা নিউজ ২৪ ডটনেট ।। মুক্ত গণমাধ্যম দিবসকে সরকারী ভাবে দিবসটি পালন করার দাবীতে ভোলায় মানববন্ধন ও র‍্যালি অনুষ্ঠিত হয়েছে। সরকারী ভাবে সাংবাদিকদের এই দিবসটি পালনের দাবী জানিয়ে আসছে সাংবাদিকদের এই সংগঠনটি।

দিবসটি উপলক্ষে আজ বেলা সাড়ে ১১টায় ভোলা প্রেসক্লাব এর সামনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম  ভোলা জেলা শাখা আয়োজিত মানববন্ধন  এবং র‍্যালি অনুষ্ঠত হয়। ভোলা প্রেসক্লাব এর সামনে অনুষ্ঠিত মানববন্ধনটিতে সাড়িবদ্ধ ভাবে দাড়িয়ে সরকার এর কাছে এই দাবী জানান সাংবাদিক নেতারা। তারা দ্রুত সাংবাদিকদের এই ন্যায্য দাবী মেনে নেয়ার আহবান জানান সরকারকে।

অনুষ্ঠিত মানববন্ধনে সাংবাদিক ছাড়াও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এতে অংশ গ্রহন করেন। এসময় তারা জাতীয় গণমাধ্যম দিবস উপলক্ষে সাংবাদিকদের বিভিন্ন দাবী তুলে ধরেন। পরে প্রেসক্লাব এর সামনে থেকে একটি র‍্যালি শুরু হয়ে একই স্থানে এসে শেষ হয়। র‍্যালিতে সংগঠনের সভাপতি মো: আফজাল হোসেন,এড.মো: খায়ের.সাংবাদিক হাসিব রহমান,রাকিব উদ্দিন আমি,জুয়েল সাহা,ফরহাদ হোসেন,মো: আমিনুল ইসলাম,মোহাম্মদ আলী,মোকাম্মেল মিশু,সামাজিক সংগঠন হেল্প এন্ড কেয়ার এর সম্পাদক মো: সিয়াম,মো: নাজমুল সিকদারসহ বিভিন্ন সংগঠনের নেতারা অংশ গ্রহন করেন।

NO COMMENTS

LEAVE A REPLY