ভোলা সদর উপজেলা জলবায়ু ফোরামের ইলিশায় সিসি ব্লক ও বেড়িবাধ নির্মান কাজ পরিদর্শন

0
249

স্টাফ রির্পোটার ॥ জলবায়ু অর্থায়নে  সচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতে ভোলা সদরের ইলিশায় মেঘনা নদীর পারে সিসি ব্লক স্থাপন ও বেড়ি বাধ নির্মান কাজ পরির্দশন ও সামাজিক নিরিক্ষা করেছে ভোলা সদর উপজেলা জলবায়ু ফোরাম ।

সোমবার সকালে ভোলা সদর উপজেলা জলবায়ু ফোরামের সহ সভাপতি এ্যাড.আলহাজ্ব কামাল উদ্দিন সুলতানের নেতৃত্বে ভোলা সদর উপজেলা জলবায়ু ফোরামের একটি প্রতিনিধি দল  ইলিশা ফেরিঘাট  এলাকায় নির্মানাধিন সিসি ব্লক ও  বেড়িবাধ  নির্মানকাজ পরির্দশন এবং পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারি প্রকৌশলি মো: মনিরুল ইসলামের সাথে মতবিনিময় করেন।

এসময় ভোলা সদর উপজেলা জলবায়ু ফোরামের সভাপতি সাংবাদিক মোকাম্মেল হক মিলন, ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি সায়েদ আলী ,কোস্টট্রাস্ট  সিএফটিএম  প্রকল্পের ডেপুটি টিম লিডার রাজিব ঘোষ , জেলা জলবায়ু ফোরামের সদস্য আরজু বেগম , এম মইনুল এহসান , রেজাউল করিম সহ স্থানীয় জনসাধারন উপস্থিত ছিলেন ।

এসময় প্রতিনিধি দল সিসি ব্লক নির্মান কাজের মান ও বেড়িবাধ নির্মান সম্পর্কে খোজখবর নেন। জলবায়ু অর্থায়নের কাজ যথাযথ ভাবে সর্ম্পন এবং জলবায়ু বিপন্নতা মোকাবেলায় জনসাধারনকে  সচেতনতা মুলক পরার্মশ প্রদান  করা হয়।

LEAVE A REPLY