ভোলা সড়ক দুর্ঘটনায় দুই ভাই নিহত

0
933

স্টাফ রিপোর্টার,ভোলা নিউজ২৪ডটনেট।।ভোলার বোরহানউদ্দিনে অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহীর দুই ভাই নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে উপজেলার বোরহানগঞ্জ বাজার এলাকার মালেগো বাড়ির দরজা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- একই উপজেলার কুতুবা ইউনিয়নের বাসিন্দা মো: হাসান (১৯) ও বড় মানিকা ইউনিয়নের বাসিন্দা রাকিব (২০)। তারা আপন মামাতো ফুফাতো ভাই।

স্থানীয়রা জানান, নিহত হাসান ও রাবিক তাদের পারিবারিক কাজে সকালে মোটরসাইকেল নিয়ে মনিরাম বাজার নামক এলাকায় যান। কাজ শেষে দুপুরে বোরহানউদ্দিনের উদ্দেশে রওনা হন। বোরহানগঞ্জ বাজার এলাকার মালেগো বাড়ির দরজা নামক স্থানে আসলে একটি ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুইজন মারাত্মকভাবে আহত হন। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বোরহনউদ্দিন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: এনামুল হক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আটোরিকশাটি জব্দ করেছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া আটোরিকশার চালককে আটকের চেষ্টা চলছে।

LEAVE A REPLY