ভোলা প্রেসক্লাবের নতুন কমিটি, হাবিব সভাপতি অপু সম্পাদক

0
632

স্টাফ রিপোর্টার,ভোলা নিউজ ২৪ ।। ভোলা প্রেসক্লাবের বর্ধিত সাধারণ সভায় সদস্যদের ভোটে নতুন কমিটি গঠন করা হয়েছে। দৈনিক বাংলার কণ্ঠের সম্পাদক ও বাংলাদেশ বেতারের প্রতিনিধি এম হাবিবুর রহমানকে সভাপতি ও দৈনিক যুগান্তর ও আরটিভির জেলা প্রতিনিধি অমিতাভ অপুকে সাধারণ সম্পাদক করা হয়।

গতকাল সোমবার রাতে ভোলা প্রেসক্লাব মিলোনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। দীর্ঘদিন পরে হলেও গতকাল রাত ছিলো নবীণ-প্রবীণ সাংবাদিকদের এক মিলন মেলা। এদিকে নব গঠিত কমিটিকে মোবাইল ফোনে শুভেচ্ছা জানিয়েছেন ভোলার অভিভাবক আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী ভোলা-১ আসনের এমপি তোফায়েল আহমেদ। শুভেচ্ছা জানিয়েছেন ভোলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবির। এ ছাড়া পুলিশ সুপার মোহাম্মদ মোক্তার হোসেনসহ বিভিন্ন মহল থেকে শুভেচ্ছা জানানো হয়।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন এটিএন বাংলার ভোলা জেলা প্রতিনিধি এম ছিদ্দিকুল্লাহ। প্রেসক্লাবের সাবেক সভাপতি এম হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় বক্তব্য রাখেন বিদায়ী আহ্বায়ক বিটিভি প্রতিনিধি এম আবু তাহের, আহ্বায়ক কমিটির সদস্য জনকণ্ঠ ও মাছরাঙ্গা প্রতিনিধি হাসিব রহমান, প্রবীণ সাংবাদিক মোকতাদির বিল্লাহ বাচ্চু, ইন্ডিপেন্ডেন্ট পত্রিকার প্রতিনিধি কামাল উদ্দিন সুলতান, প্রেসক্লাবের সাবেক সহসভাপতি ও সিনিয়র সাংবাদিক আহাদ চৌধুরী তুহিন, ইন্ডিপেন্ডেন্ট টিভির প্রতিনিধি নজরুল হক অনু,এনটিভির স্টাফ রিপোর্টার আফজাল হোসেন,কালবেলা প্রতিনিধি মোকাম্মেল হক মিলন, সকালের খবর প্রতিনিধি আতিকুর রহমান, ভোলা দর্পন সম্পাদক মোতাছিম বিল্লাহ, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ-২৪ প্রতিনিধি জুন্ন রায়হান, সময় টিভি ও সমকাল প্রতিনিধি নাসির লিটন, প্রথম আলো প্রতিনিধি নেয়ামত উল্লাহ, চ্যানেল আই প্রতিনিধি হারুন অর রশিদ, , বৈশাখী টিভি প্রতিনিধি হোসাইন সাদি, গাজী টিভি প্রতিনিধি এম হেলাল উদ্দিন প্রমূখ। বর্ধিত সভায় উপস্থিত থাকার পাশাপাশি নব নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানান, প্রেসক্লাব সদস্য ফিরোজ কবির খোকন, শিমুল চৌধুরী, মো: সোলায়মান, এ্যাডভোকেট মনিরুল ইসলাম, মিজানুর রহমান, মনির সাজওয়াল, কামরুল ইসলাম, মেজবাহ উদ্দিন শিপু, আব্দুস সহিদ তালুকদার, ছোটন সাহা, মশিউর রহমান পিংকু, তৈয়বুর রহমান, নুরে আলম ফয়েজ প্রমূখ।

বিদায়ী কমিটির আহ্বায়ক এম আবু তাহের তার বক্তব্যে বলেন, গত ৩১ ডিসেম্বর ভোলা প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় ক্লাবের নতুন কমিটি গঠনের উদ্দেশ্যে ৭ সদস্য বিশিষ্ট সাবজেক্ট কমিটি গঠন করা হয়েছিল। ওই কমিটি সামস উল আলম মিঠুকে সভাপতি এবং হাসিব রহমানকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি প্রস্তাব করা হয়।

কিন্তু দু:খের বিষয় কে বা কারা আমার বরাত দিয়ে পত্রিকাসহ বিভিন্ন যোগাযোগ মাধ্যমে সামস উল আলম মিঠুকে সভাপতি এবং শাহাদাত হোসেন শাহীনকে সাধারণ সম্পাদক দেখিয়ে একটি অসম্পূর্ণ মনগড়া কমিটি গঠন করা হয়েছে মর্মে সংবাদ প্রচার করে। যে বিষয়ে আমি কিছুই জানতাম না। এ ধরণের কোন প্রেসবিজ্ঞপ্তিও দেই নি। তাই আজ এই বর্ধিত সভা আহ্বান করা হয়। এই সভায় উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হোক। আহ্বায়ক আবু তাহেরের এই বক্তব্যের পর উপস্থিত সদস্যদের পক্ষে গাজী টিভির প্রতিনিধি এম হেলাল উদ্দিন এম হাবিবুর রহমানকে সভাপতি পদে প্রস্তাব করেন। তখন সকলে উক্ত প্রস্তাব সমর্থন করেন। এরপর হোসাইন সাদি সাধারণ সম্পাদক পদে অমিতাভ অপুর নাম প্রস্তাব করলে উপস্থিত সকল সদস্য উক্ত প্রস্তাব সমর্থন করেন। উপস্থিত সকলের কণ্ঠভোটে হাবিবুর রহমান সভাপতি ও অমিতাভ অপু সাধারণ সম্পাদক নির্বাচিত হন। নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে ভোলা নিউজ ২৪ ডটনেট পরিবার।

LEAVE A REPLY