ভোলা আলীনগরে গাছ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষ আহত ৩

0
726

ইমতিয়াজুর রহমান,ভোলা নিউজ ২৪ ডটনেট ।। ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের কাঠালি ১নং ওয়ার্ডে গাছ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে নারীসহ আহত অন্তত ৩জন। আহতদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে একজনের অবস্থা আশংকাজনক।

স্থানীয় সূত্রে জানা যায় ঐ এলাকায় হাজারি বাড়ির মোঃ আবুল কালাম হাজারি  ও  একই বাড়ির মোঃ রহিজল হাজারির সাথে দীর্ঘদিন যাবত জমি-জমা নিয়ে বিরোধ চলছে। আজ ৩ এপ্রিল মঙ্গলবার সকালে গাছ কাটাকে কেন্দ্র করে উভয় পক্ষের কথা কাটাকাটির এক পর্যায় উভয় উভয়ের উপর রাম দাা,কাটারীসহ ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষের জড়িয়ে পড়ে। দীর্য সময় ধরা সংঘর্ষে আবুল কালাম হাজারি পরিবারের ৩ জন গুরুতর আহত হয়। পরে এলাকাবাসী আহতদেরকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসে এবং চিকিৎসার ব্যবস্থা করেন।
আহতরা হলেন,মোঃ আবুদ কালাম হাজারি (৬৫) তার স্ত্রী রানি বেগম (৫৪)  ও তাদের ছেলে মোঃ মনির হোসেন (২৫)। আহতরা ভোলা সদর হাসপাতালের পুরুষ সার্জারি ওয়ার্ড এর ( ৩০) ও (৩৯) নং এবং মহিলা সার্জারি ওয়ার্ড এর অতিরিক্ত (৫) নং বেডে চিকিৎসারত অবস্থায় আছে।

আবুল কালাম হাজারির বড় মেয়ে জান্নাত বেগম(২৮) বলেন, আমরা বাবা দীর্ঘ ৩০ বছর যাবত এই জমি  ভোগ করে আসছে। আজ সকালে হঠাৎ করেই মোঃ রহিজল হাজারি ও তার স্ত্রী ওই জমির গাছ কাটতে আসে এতে আমার বাবা বাধা  দিলে তাকে এলোপাথারী ভাবে মারে।

পরে আমার মা ও ভাই এসে ছাড়াতে চাইলে তাদের কেও এলোপাথারী ভাবে লাঠি-সোটা, কাটারি ও রাম দা  দিয়ে কুপিয়ে আহত করেন। জান্নাত বেগম আরো জানান, তার মায়ের হাতের আঙ্গুল কেটে ফেলা হয়েছে এবং ভাইয়ের মাথায় গুরুতর জখম হয়। আবুল কালাম হাজারির পরিবার এর কাছে মামলার কথা যানতে চাইলে তারা  বলেন ভোলা সদর মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY