ভোলায় রেড ক্রিসেন্ট সোসাইাটি ও গ্রামীনফোনের সৌজন্যে ৫০০ কম্বল বিতরন

0
524

আদিল হোসেন তপুঃ ভোলা নিউজ ২৪ ডটনেট :“মানবতার সেবায় রেড ক্রিসেন্ট ” এই স্লোগানকে সামনে রেখে ভোলায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা ইউনিট ও গ্রামীনফোনের উদ্যেগে অসহায় দুস্থ দরিদ্র শীতর্তদের মাঝে ৫০০ কম্বল বিতরন হয়।
বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারী) দুপুরে ভোলা জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি এর উদ্যোগে এই কম্বল বিতরন করা হয়।
ভোলা সদর উপজেলা চেয়ারম্যান ও ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটর নিবার্হী সদস্য মোশারেফ হোসেন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই কম্বল বিতরন করেন।
এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী মো: আজিজুল ইসলাম, মুক্তিযোদ্ধ সংসদের সাবেক ডেপুটে কমান্ডার মো: শফিকুল ইসলাম, ভোলা সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ইউনুছ মিয়া, গ্রামীনফোন ভোলা প্রতিনিধি মো: ইমরুল হাসান,ভোলা জেলা রেড ক্রিসেন্ট নির্বাহী সদস্য আলহাজ্ব ফেরদৌউস আহমেদ, ইউনিট অফিসার তরিকুল ইসলাম প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন, ভোলা যুব রেড ক্রিসেন্ট যুবপ্রধান আদিল হোসেন তপু, উপ প্রধান-১ আনোয়ার হোসেন, সিনিয়র যুব সদস্য আল মাহমুদ, প্রশিক্ষক বিভাগ প্রধান সাদ্দাম হোসেন,যুব সদস্য আশিকুর রহমান শান্ত,গোপাল চন্দ্র দে সহ প্রমুখ।
এসময় বক্তারা বলেন, আত্মমনবতার সেবায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সর্বত্র সবার জন্য কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় এবার তারা চরা লের,বেড়ীবাধঁ,সহ নি¤œ আয়ের মানুষের মাঝে শীত বস্ত্র হিসাবে কম্বল বিতরন করেন। গ্রামীন ফোনের সৌজন্যে ৩০০ও ভোলা জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যাক্তি গত উদ্যোগে-২০০ কম্বল বিতরন করা হয়।

 

LEAVE A REPLY