ভোলায় রাজাপুরে অর্ন্তসত্তা স্ত্রীকে ২ মাস তালাবদ্ধ করে রাখলো মাদকাসক্ত স্বামী!!

0
356

ইয়ামিন হোসেন,ভোলা নিউজ ২৪ ডটনেটঃ ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের শান্তিরহাট এলাকায় অর্ন্তসত্তা স্ত্রীকে ২ মাস তালাবদ্ধ করে রাখার অভিযোগ উঠেছে মাদকাসক্ত স্বামীর বিরুদ্ধে।

সরজমিনে গিয়ে জানাযায় শান্তিরহাট এলাকার মালেক মিস্ত্রীর ছেলে নুরনবীর সাথে বাপ্তা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দিন মজুর নুরুল ইসলামের মেয়ে ঝর্ণার সাথে গত ১ বছর পূর্বে ইসলামী শরিয়ত মোতাবেক বিবাহ হয়। বিবাহের পর থেকেই যৌতুকের জন্য বিভিন্ন সময় নির্যাতন করতো পাষ- নুরনবী স্ত্রী ঝর্ণাকে।

ঝর্ণা জানান বিয়ের পর জানতে পারেন নুরনবী এর আগেও আরো ১টি বিয়ে করেছেন। ঐ স্ত্রীকে তালাক দিয়েই ঝর্ণাকে বিয়ে করেছেন। বিভিন্ন সময় ঝর্ণাকে বিভিন্ন অজুহাত দেখিয়ে নির্যাতন করতো। সর্ব শেষ গত ২ মাস পূর্বে মদ গাজায় লিপ্ত হন নুরনবী। ঘরে এসে নির্যাতন করতো অর্ন্তসত্তা ঝর্ণাকে। এক পর্যায়ে ১টি রুমের ভিতরে তালাবদ্ধ করে রাখে ২ মাস ধর। তালাবদ্ধ অবস্থায় ছিলেন ঝর্ণা। ঝর্ণার শশুড় বাড়িটি নিঝুম ও স্বামী স্ত্রী ২ জন ছাড়া অন্য কেউ না থাকায় ঝর্ণার এই করুন অবস্থা কেউ শুনেনি। বৃহস্পতিবার (২৯ ই সেপ্টেম্বর) ক্ষুদার যন্ত্রনা সইতে না পেরে এক পর্যায়ে অর্ন্তসত্তা ঝর্ণা সিলিং ফ্যান এর সাথে ওড়না পেচিয়ে আতহত্যার চেষ্টা করলে স্থানীয় প্রতিবেশি এক শিশু দেখতে পেয়ে ডাক চিৎকারে স্থানীয় আব্দুল কাদের নামে এক লোক এসে তালা ভেঙ্গে তাকে উদ্ধার করে। এ বিষয়ে ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল কাদের জানান, এক শিশুর ডাক চিৎকার শুনে আমি গিয়ে জানালার ফাঁক দিয়ে দেখি ১টি রুমের ভিতরে সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেওয়ার চেষ্টা করছে ঝর্ণা। পরে রুমের তালা ভেঙ্গে ঝর্ণাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অভিযুক্ত মাদকাসক্ত স্বামী নুরনবীর সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি। তবে তার বাবা ছেলের অত্যাচারে নিজেও বাড়ি ছেড়ে চলে গেছে বলে স্বীকার করেন।

এই ব্যাপারে ইলিশা পুলিশ ফাড়ির ইনর্চাজ শহিদুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি ভোলা নিউজ ২৪ ডটনেট কে বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY