ভোলায় জেলা আওয়ামীলীগের বনার্ঢ্য র‌্যালী

0
325

ভোলা নিউজ ২৪ডটনেট : ভোলায় মহান বিজয় দিবস উপলক্ষ্যে  জেলা  আওয়ামীলীগের বনার্ঢ্য র‌্যালী  অনুণ্ঠিত হয়। আজ শনিবার সকালে ভোলা জেলার আওয়ামীলীগ কার্যলয় থেকে র‌্যালীটি বের হয়ে বিভিন্ন ব্যানার ফ্যাস্টুল সহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে বাংলা স্কুল মাঠে গিয়ে শেষ হয়। পরে এক আলোচনা সভা  অনুষ্ঠিত  হয়। র‌্যালীতে আওয়ামীলীগর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবিন্দ উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত ছিলেন- ভোলা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আ”লীগের সভাপতি ও সদর উপজেলার চেয়ারম্যান মো:মোশারেফ হোসেন,পৌর মেয়র মো: মনিরুজ্জামান মনির,জেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক জহিরুল ইসলাম নকীব,এনামুল হক আরজু,সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভাইস চেয়ারম্যান মো: ইউনুস, শ্রমীক লীগের সাধারন সম্পাদক শাহ আলম, আওয়ামীলীগ নেতা হামিদুল হক বাহালুল  মোল্লা, পৌর আওয়ামীলীগের সভাপতি নজিবুল্লা নাজু, সম্পাদক  শাহ আলী নেওয়াজ পলাশ, যুবলীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান, সেচ্ছা সেবকলীগের আহবায়ক আবু  ছায়েম, যুগ্ন-সম্পাদক তুহিন, ছাত্রলীগ সভাপতি পাপন চৌধুরী,সাধারন সম্পাদক রিয়াজ মাহামুদ, প্রমুখ।

সভায় বক্তারা বলেন,মহান বিজয় দিবস বাঙালি জাতির ইতিহাসের এক গৌরবউজ্জ্বল একটি দিন। ১৯৭১ সালের ১৬ ই ডিসেম্বর এ দেশের বীর সন্তানদের ত্যগের বিনিময়ে অর্জিত হয়েছে একটি স্বাধীন সার্বভৌম মানচিত্র আর লাল সবুজ পতাকা । আর এই রক্তমাখা পতাকাকে আজ কিছু দুষ্কিতি কারিরা কুলষিত করতে চায় । আজ স্বাধীনতার ৪৬ বছর পরে এস্ওে দ্রেশদ্রহীরা এদেশের উন্নয়নকে বাধা গ্রস্ত করার জন্য ষড়যন্ত্র করে আসছে । তাই এই ষড়যন্ত্র আমাদের রুখে দিতে হবে । তার জন্য সকলকে ঐক্য বদ্ধ হয়ে দেশনেত্রী শেখ হাসিনার নেতৃত্বে তার স্বপ্ন “ভিশন-২০২১এর আলোকে ক্ষুধ্ওা দারিদ্র্যমুক্ত দেশ গঠন করতে হবে ।

LEAVE A REPLY