ভোলায় পুলিশী বাঁধায়  বিএনপির বিক্ষোভ সমাবেশ ও মিছিল

0
1

ভোলা নিউজ ২৪ ডটকম :: ভোলায় পুলিশী বাঁধার মধ্যদিয়ে বিএনপি বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। পুলিশী বাঁধা দিয়ে নেতাকর্মীদের মাঝে উত্তেজনার সৃস্টি করায় নেতাকর্মীরা নানান ধরনের স্লোগান দিয়ে রাস্তার উপর বসে পরে।

 

আজ সোমবার ৯ অক্টোবর বেলা ১২টায় শহরের মহাজনপট্রিস্থ্য জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়। মিছিলটি শহরের সদর রোডস্থ্য বরিশাল দালানের সামনে আসলেই পুলিশী বাঁধার মুখে পড়ে। সামনে না আগাতে পেরে সেখানেই সমাবেশ করে বিএনপি। এক পর্যায় রাস্তায় বসে বিক্ষোভ করে। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদাজিয়ার উন্নত চিকিৎসার দাবীতে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ সমাবেশটিতে হাজার হাজচার নেতাকর্মীরা অংশ গ্রহন করে। পুলিশী বাঁধার প্রতিবাদে বিক্ষোভকারীরা পুলিশ ও আওয়ামী লীগকে নিয়ে নানান ধরনের স্লোগান দেয়।

পরে ক্ষিপ্ত হয়ে পুলিশী বাঁধা উপেক্ষা তরে সামনে এগিয়ে যাবার চেস্টা করে এবং দুই দিগ থেকে পুলিশকে ঘিরে ফেলে। পরে বিএনপির নেতারা কর্মীদের শান্ত করে এক পাশে নিয়ে সমাবেশ করে। সমাবেশে জেলা বিএনপির আহবায়ক এবং কেন্দ্রীয় সদস্য গোলামনবী আলমগীর এবং সদস্য সচিব রাইসুল আলম এসময় বক্তব্য রাখেন। এসময় বক্তারা বেগম খালদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য সরকারের প্রতি দাবী জানান। একই সাথে নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দেয়ার দাবী জানান। তারা বলেন,বর্তমান সরকার এর অধিনে শান্তিপূর্ন নির্বাচন সম্ভব নয়। পরে মিছিলটি পুনরায় একইদলীয় কার্যালয়ের সামনে গিয়েশেষ হয়।

LEAVE A REPLY