ভোলায় পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক গ্রেফতার

0
429

ভোলা নিউজ২৪ডটকম।।  ভোলায় পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় করা মামলায় গত রাতে মো. আরিফ নামে ছাত্রদলের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ ।

শনিবার (৬ আগস্ট) শুক্রবার বিকেলে পিরোজপুর জেলা থেকে আরিফকে গ্রেফতার করা হয়। শনিবার সকালে তাকে ভোলায় এনে দুপুরে ভোলা আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য তার সাত দিনের রিমান্ড চাওয়া হয়। আদালত তার এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ফরহাদ সরদার বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতার আরিফ সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক বলে জানান তিনি।

বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানি খাতের অব্যবস্থাপনার অভিযোগ তুলে ৩১ জুলাই বেলা সাড়ে ১১টার দিকে ভোলা জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে একটি মিছিল নিয়ে সদর রোডে যাওয়ার সময় পুলিশের সঙ্গে নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এতে আব্দুর রহিম নামে স্বেচ্ছাসেবক দলের এক নেতা নিহত হন। এছাড়া জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলমসহ প্রায় অর্ধশতাধিক বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মী এবং ১০ পুলিশ সদস্য আহত হন। বুধবার (৩ আগস্ট) বিকেল সোয়া ৩টার দিকে ঢাকার গ্রিনরোড কমফোর্ট হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নুরে আলমও। সংঘর্ষের ঘটনায় পুলিশের করা মামলায় এ পর্যন্ত ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।

LEAVE A REPLY