নবজাতকটি যখন পৃথিবীতে এল, দুর্ঘটনায় তখন পরপারে বাবা-মা-বোন

0
22

ভোলা নিউজ২৪ডটকম।। ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পারাপারের সময় ট্রাকচাপায় এক দম্পতি ও তাঁদের ছয় বছরের মেয়ে নিহত হয়েছে।

মৃত্যুর আগমুহূর্তে অন্তঃসত্ত্বা মা সড়কেই মেয়ে নবজাতকের জন্ম দেন। আজ শনিবার বেলা তিনটার দিকে উপজেলার কোর্ট ভবন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন ত্রিশাল উপজেলার রায়মনি এলাকার বাসিন্দা জাহাঙ্গীর আলম (৪২), তাঁর স্ত্রী রত্না বেগম (৩২) ও তাঁদের ছয় বছরের মেয়ে সানজিদা আক্তার। নিহত রত্না সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। দুর্ঘটনাস্থলে মৃত্যুর আগে তিনি এক মেয়ের জন্ম দেন। সদ্য ভূমিষ্ঠ নবজাতক এখন ময়মনসিংহের কমিউনিটি বেজড মেডিকেল কলেজ হাসপাতালে আছে।

পুলিশ জানায়, ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় একটি ট্রাক একই পরিবারের তিনজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জাহাঙ্গীর ও রত্না মারা যান। আর ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর শিশু সানজিদাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করে ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈন উদ্দিন প্রথম আলোকে বলেন, সদ্য ভূমিষ্ঠ মেয়ে নবজাতকটি এক হাতের কবজিতে ব্যথা পেয়েছে। তবে সে ভালো আছে।

LEAVE A REPLY