দৌলতখানে মাদরাসা শিক্ষকদের উপর হামলা ভোলা জেলা জমিয়াতুল মোদাররেছীনের প্রতিবাদ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি

0
32

স্টাফ রিপোর্টার ॥ ভোলার দৌলতখান উপজেলার মধ্যজয়নগর আজিম বাড়ী হাওলা দাখিল মাদরাসার শিক্ষক সহকারি মৌলভী মাওলানা আজিজুল ইসলাম ও সহকারি শিক্ষক মোঃ ইব্রাহীম উপর হামলা চালিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। সোমবার (১৫ মার্চ) মাদ্রাসার জমি ও পুকুর জবর দখলের প্রতিবাদ করে বাধা দেয়ায় এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট বিচার দেওয়ায় স্থানীয় সন্ত্রাসী মোঃ আলী কাঞ্চনের নেতৃত্বে ২০/২৫ জন সন্ত্রাসী ওই দুই শিক্ষকের উপর হামলা করে। আহত শিক্ষকদেরকে দৌলতখান হসপাতাল নেয়া হলে সন্ত্রাসীরা হাসপাতালে ভর্তি হতে দেয়নি। পরে ভোলা সদর হাসপাতালে আসতে চাইলে পথে বাধার সৃষ্টি করে। তখন তারা পালিয়ে এসে ভোলা সদর হাসপাতালে ভর্তি হয়ে পুরুষ ওয়ার্ডের ২৭ ও ২৮ নাম্বার বেডে চিকিৎসাধীন রয়েছেন।

আহত শিক্ষকদেরকে দেখতে ভোলা সদর হাসপাতালে যান ভোলা জেলা জমিয়াতুল মোদাররেছীনের সাধারন সম্পাদক ও ভোলা দারুল হাদিস কামিল (¯œাতকোত্তর) মাদরাসার উপাধ্যক্ষ আলহাজ মাওলানা মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম। শিক্ষকদের উপর এই বর্বরোচিত ন্যাক্কারজনক হামলার বিচার ও সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন মাদরাসা শিক্ষক-কর্মচারিদের সংগঠন বাংলাদেশ জামিয়াতুল মোদাররেছীন ভোলা জেলার সভাপতি অধ্যক্ষ মাওঃ আব্দুল খালেক ও সম্পাদক উপাধ্যক্ষ আলহাজ্ব মাওঃ মোঃ মোবাশ্বিরুল হক নাঈম।
উল্লেখ্য, মাদরাসার জমি ও পুকুর জবর দখলের প্রতিবাদ ও হামলাকারি সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছীন দৌলতখান উপজেলা শাখার ডাকে আগামী ১৮ মার্চ বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় দৌলতখান প্রেসক্লাবের সামনে মানববন্ধনের কর্মসূচি ঘোষনা করা হয়েছে।

LEAVE A REPLY