তরুণ প্রজন্মকে অপরাধমুক্ত রাখতে খেলাধূলাই একমাত্র মাধ্যম-এমপি শাওন

0
5

লালমোহন প্রতিনিধি,ভোলা নিউজ২৪ডটকম।।  ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, শিশু কিশোর ও যুবকদের কে মাদক, জুয়া, ইভটিজিংসহ সকল সামাজিক অপরাধ থেকে মুক্ত রাখতে হলে তাদের কে মাঠমুখী করতে হবে। তরুণ প্রজন্মকে অপরাধমুক্ত রাখতে খেলাধূলাই একমাত্র মাধ্যম। তাই পড়ালেখার সাথে সাথে শিশু কিশোর ও যুবকদের শারীরিক ফিটনেস ধরে রাখতে তাদেরকে খেলাধূলায় আগ্রহী করে তুলতে অভিভাবকদের প্রতি আহবান জানান তিনি।
উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বৃহস্পতিবার সকালে লালমোহন সজিব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক মাঠে মাসব্যাপী “অনুর্ধ্ব ৮ ও ১৬ শিশু কিশোরদের ক্রীড়া প্রশিক্ষণ ক্যাম্পিং উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি।
এমপি শাওন আরও বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্বে দেশ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্ব দরবারে পরিচিতি অর্জন করেছে। দেশের সার্বিক উন্নয়নের পাশাপাশি শিক্ষিত ও সুস্থ জাতি গড়ার লক্ষে শিক্ষা এবং ক্রীড়াঙ্গনে ব্যাপক উন্নয়ন করেছেন। সততা, নিষ্ঠা ও দেশপ্রেমের সাথে রাষ্ট্র পরিচালনা করায় দেশের গণ্ডি পেরিয়ে বিশ্ব নেতার পরিচিতি লাভ করেছেন শেখ হাসিনা।
উপজেলা নির্বাহী অফিসার আল নোমান এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, বরিশাল রেঞ্জের উপ পুলিশ পরিদর্শক ( ডিআইজি) এসএম আক্তারুজ্জামান, জেলা পুলিশ সুপার (ভোলা) সরকার মোহাম্মদ কায়সার, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) রাসেলুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন প্রমূখ।

LEAVE A REPLY