চাঞ্চল্যকর টিপু ও প্রীতি হত্যাকাণ্ডে এক শ্যুটার গ্রেপ্তার

0
5

ভোলা নিউজ২৪ডটকম।। রাজধানীর শাহজাহানপুরে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু ও কলেজছাত্রী সামিয়া আফনান প্রীতির খুনের ঘটনায় একজন শ্যুটারকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

মহানগর গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, হত্যাকাণ্ডের পর থেকেই আইনশৃঙ্খলা বাহিনী তদন্ত শুরু করলে, একের পর এক গুরুত্বপূর্ণ তথ্য বেরিয়ে আসতে শুরু করে। জোড়া খুনে জড়িত এক শ্যুটারকে শনাক্ত করা হয়। এরপরই তাকে দ্রুত গ্রেপ্তার করতে একাধিক টিম মাঠে নামে।

চাঞ্চল্যকর হত্যার পরিকল্পনা থেকে শুরু করে মাঠে বাস্তবায়ন পর্যন্ত যারা যে প্রক্রিয়ায় ছিলো তাদের নেটওয়ার্ক সম্পর্কে ধারণা পেয়েছেন গোয়েন্দারা।

গ্রেপ্তারের বিষয়ে পরে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছে পুলিশ। গেলো বৃহস্পতিবার (২৪ মার্চ) এই হত্যাকাণ্ড ঘটে। সিসিটিভি ফুটেজে দেখা যায়, আওয়ামী লীগ নেতা টিপুর গাড়ির কাছে এসে বাইক থেকে এই গুলি করা হয়েছে।

মাত্র ৩০ সেকেন্ডে ১০টি গুলি করা হয়। পরে পালানোর সময় ফাঁকা গুলিতে নিহত হন কলেজ ছাত্রী প্রীতি। পুলিশ জানায়, টিপুকে ক’দিন আগে ফোন করে হত্যার হুমকি দেয়া হয়েছিলো।

গত ২৪ মার্চ রাজধানীর উত্তর শাহজাহানপুরের আমতলা এলাকায় দুর্বৃত্তের এলোপাথাড়ি ছোড়া গুলিতে মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু ও কলেজছাত্রী সামিয়া আফনান প্রীতি নিহত হন।

গোলাগুলির ঘটনার সময়ে পাশ দিয়ে যাওয়া রিকশা আরোহী কলেজ ছাত্রী প্রীতি গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন

LEAVE A REPLY