চরফ্যাশন বেতুয়া ঘাটে লঞ্চ থেকে পড়ে যাত্রী নিখোঁজ

0
869

সোহেব চৌধুরী চরফ্যাশন প্রতিনিধি।।চরফ্যাশনের বেতুয়া লঞ্চ ঘাটে গতকাল বিকেল ৫টায় যাত্রীবাহী লঞ্চ থেকে পড়ে এক যাত্রী নিখোঁজ রয়েছেন। রাত ৮টায় এরিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ ওই যাত্রীর নাম পরিচয় জানাযায়নি। স্থানীয়রা ওই যাত্রীর সলিল সমাধির আশংকা করছেন।


ঘাটে অবস্থানরত প্রত্যক্ষদর্শীরা জানান,বিকেল ৫টায় বেতুয়া ঘাট থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছিল ফারহান লঞ্চটি। এসময় ফারহান লঞ্চটি কর্নফুলী লঞ্চটিকে অতিক্রমকালে কর্নফুলী লঞ্চের পিছন দিক দিয়ে ফারহান লঞ্চের সামনের সাইডে উঠার সময় ওই যাত্রী ঘাট সংলগ্ন নদীতে পড়ে যান। নদীতে পড়ে পানিতে ভেসে যাওয়া ওই যাত্রী হাত উঠিয়ে বাঁচার আকুতি জানালেও ঘাটে অবস্থানরত কর্নফুলী কিংবা ছেড়ে যাওয়া ফারহান লঞ্চ থেকে তাৎক্ষনিক কেউ উদ্ধারে এগিয়ে আসেননি। প্রায় ১০মিনিট পর যাত্রীদের তোপের মুখে ছেড়ে যাওয়া ফারহান লঞ্চটি থেকে রশি বেঁধে একটি উদ্ধারকারী বয়া নিক্ষেপ করলেও ততক্ষনে পানিতে পড়ে যাওয়া ওই ব্যাক্তি ডুবে যায়।
প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, সঠিক সময়ে দুই লঞ্চের যে কোন একটি থেকে একাধিক উদ্ধারকারী বয়া নিক্ষেপ করলে তাকে উদ্ধার করা সম্ভব হতো।

ফায়ার সাভির্সের ষ্টেশন অফিসার মো.ইমরান হোসেন জানান, পৌনে সাতটায় ফেইজবুকের তথ্যের ভিত্তিতে আমরা বিষয়টি জানতে পেরে ঘটনা স্থলে এসেছি। সঠিক সময়ে লঞ্চ থেকে জানানো হলে উদ্ধার কার্যক্রম চালাতে পারতাম ।তার পর ও চেষ্টা করছি।

সন্ধ্যা সোয়া ৭টায় উপজেলা নির্বাহী অফিসার মো.রুহুল আমিন জানান, আমি বিষয়টি জেনেছি। ফায়ার সার্ভিস কর্র্মীরা ঘটনা স্থলে আছেন।

LEAVE A REPLY