চরফ্যাশনে চাঁদাবাজি মামলার সাক্ষি হওয়ায় ছাত্রলিগ নেতা ও সাবেক সেনা সদস্যকে পিটিয়ে আহত

0
417

ভোলা নিউজ২৪ডটনেট।। চরফ্যাশনের চর মাদ্রাজ ইউনিয়নে ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম ও অবসরপ্রাপ্ত সেনা সদস্য বাছেদ মিলিটারীকে মঙ্গলবার রাতে সন্ত্রাসীরা পিটিয়ে জখম করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। স্থানীয়রা তাদের উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করেছেন। চরফ্যাশন থানা পুলিশ ঘটনার সাথে জড়িত আরমান ইয়াছিন ও নাবিরুল ইসলাম নির্ঝয় নামের ২ আসামিকে গ্রেফতার করে বুধবার জেল হাজতে প্রেরণ করেছেন।
এ বিষয়ে স্থানিয় এলাকাবাসী জানান, উপজেলার চর মাদ্রাজ ইউনিয়নের নাজিম উদ্দিন গ্রামের ১নং ওয়ার্ডের রিক্সা চালক মোস্তফা দির্ঘ ৩মাস আগে ১নং ওয়েির্ড বসত বাড়ি নির্মন করেন। বাড়ি করার পর থেকে একই এলাকার সাইফুল দফাদারের ছেলে আরমান ইয়াছিন, নাবিরুল ইসলাম নির্ঝয় ও অন্তর রিক্সা চালক মোস্তফার কাছ থেকে ৫০ হাজার টাকা চাঁদা দাবী করেন। দাবীকৃত চাঁদা দিতে অস্বীকার করায় গত ৬ আগষ্ট তারা মোস্তফা ও তার ছেলে মেঃ কাওসারকে পিটিয়ে আহত করেন । এঘটনায় মোস্তফা বাদী হয়ে চরফ্যাশন থানায় মামলা করেন (যার নং ৬, তারিখ ৮/৮/১৯)। সেই মামলায় ছাত্রলীগ নেতা সাইফুলের পিতা মুক্তিযোদ্ধা হানিফ মেলেটারী ও একই এলাকার বাছেদ মেলেটারী স্বাক্ষী হওয়ায় আসামীরা মঙ্গলবার রাত ৮ টার সময় ছাত্রলীগ নেতা সাইফুল ও বাছেদ মেলেটারীকে পিটিয়ে জখম করে। পরে স্থানীয়দের সহযোগিতায় মামলার দুই আসামী আরমান ইয়াছিন ও নাবিরুল ইসলাম নির্ঝয়কে পুলিশ গ্রেফতার করে বুধবার জেল হাজতে প্রেরণ করেন।
এ বিষয়ে বিবাদি সাইফুল দফাদার বলেন, ছেলেদের সাথে কথা কাটাকাটিকে কেন্দ্র করে ধাক্কাধাক্কি হলে আমি আমার ছেলেদেও শাসন করি কিন্তু একটি স্বার্থাহ্নেসি মহল আমাদের বিরুদ্ধ্যে ষড়যন্ত্র করছে।
এঘটনায় চরফ্যাশন সদর থানার অফিসার ইনচার্জ শামসুল আরেফীন এ সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা আসামিদের গ্রেপ্তার করেছি এবং ঘটনার সাথে জরিত সকলকেই আইনের আওতায় আসতে হবে।

LEAVE A REPLY