করোনা প্রাদুভাব মোকাবেলায় ভোলায় ৪৫০ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরন

0
88
শহর প্রতিনিধি।। তোফায়েল আহমেদের নির্দেশে জেলা পূজা উদযাপন পরিষদ সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র দে এর ব্যক্তিগত তহবিল থেকে  ৪৫০ পরিবারের মাঝে  উপহার সামগ্রী বিতরন।
শনিবার (৬ জুন) বিকাল শহরের পৌর  ২,৪,৫,৬ ও ৭ নং ওয়ার্ড সহ রবিদাস সম্প্রদায়ের ৪৫০ পরিবারের মাঝে  করোনা ভাইরাস মহামারির প্রাদুভাবে কর্মহীন মানুষদের মাঝে সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য তোফায়েল আহমেদ এমপির নির্দেশে ভোলা জেলা পূজা উদযাপন পরিষদের সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র দে এর ব্যক্তিগত তহবিল থেকে এই উপহার সামগ্রী প্রদান করা হয়।
উপহার সামগ্রী বিতরন করেন, জেলা পূজা উদযাপন পরিষদের সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র দে, যুগ্ম-সম্পাদক অসীম সাহা,কাচিয়া কলেনী সেবা সংঘের সভাপতি গৌতম কুমার সিংহ,সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শান্ত ঘোষ,সম্পাদক জয় দে,সাংগঠনিক সম্পাদক রাজন সাহা। এসময় আরো উপস্থিত ছিলো, সদর উপজেলা ওয়াল্ড হিন্দু ফেডারেশনের আহবায়ক বাসুদেব ভক্ত, জেলা বিডিইআরএম সম্পাদক স্বপন কুমার দে,সম্পাদক গোপাল রবিদাস, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ- সাংগঠনিক সম্পাদক মিঠু দে, পরিষের সদস্য সুজন কর্মকার, অক্ষয়, মিঠু দে সহ বিভিন্ন ওয়ার্ড কমিটির সদস্য বৃন্দ।
প্রতিটি প্যাকেটে ৭ কেজি চাল, ১ কেজি তেল, ডাল,লবন ও চিনি রয়েছ।
২য় এই ধাপে ২হাজার পরিবারের মাঝে এই উপহার সামগ্রী প্রদান করা হবে জানান জেলা পূজা উদযাপন পরিষদের সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র দে।

LEAVE A REPLY