সতীর্থের ধাক্কায় মাঠেই মৃত্যু গোলরক্ষকের!

0
345

ভোলা নিউজ ২৪ ডটনেট : শোকের ছায়া নেমে এসেছে ইন্দোনেশিয়ার ফুটবল অঙ্গনে। সতীর্থের সঙ্গে ধাক্কা লেগে মাঠেই মারা গেছেন দেশটির জনপ্রিয় ফুটবলার চোইরুল হুদা। গতকাল রোববার ইন্দোনেশিয়ার ফুটবল লিগের একটি ম্যাচ চলার সময় ঘটেছে এ মর্মান্তিক ঘটনা।

ইন্দোনেশিয়ার শীর্ষ ফুটবল লিগের দল লামোনগান এফসির গোলরক্ষক ও অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করছিলেন চোইরুল হুদা। দীর্ঘদিন ধরেই তিনি ছিলেন দলটির অপরিহার্য সদস্য। রোববার পূর্ব জাভায় নিজেদের মাঠে একটি ম্যাচ চলার সময় দুর্ভাগ্যবশত সতীর্থ র‍্যামন রদ্রিগেজের সঙ্গে ধাক্কা খান ৩৮ বছর বয়সী এই গোলরক্ষক। ভিডিও ফুটেজ থেকে দেখা যায়, ম্যাচের ৪৩ মিনিটের মাথায় সতীর্থ র‍্যামনের হাঁটু গিয়ে আঘাত করে হুদার বুকে।

প্রচণ্ড ধাক্কায় সঙ্গে সঙ্গেই জ্ঞান হারান গোলরক্ষক হুদা। জরুরি ভিত্তিতে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। বেশ কিছুক্ষণ মৃত্যুর সঙ্গে লড়াই করার পর অবশেষে হার মানতে হয় এই ইন্দোনেশিয়ান ফুটবলারকে। বিকেল ৪টা ৪৫ মিনিটে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। লামোনগান এফসির চিকিৎসক আন্দ্রি নুগরোহো বলেছেন, ‘তাঁকে বাঁচানোর সর্বোচ্চ চেষ্টাই আমরা করেছিলাম।’

ম্যাচটিতে ২-০ গোলে জয়ের পর সতীর্থরা ছুটে গিয়েছিলেন হাসপাতালে। প্রিয় অধিনায়কের মৃত্যুসংবাদ শুনে সবাই ভেঙে পড়েছিলেন কান্নায়। পরে ক্লাবটির সমর্থকরা মোমবাতি নিয়ে জড়ো হয়েছিলেন হুদার বাড়িতে। লামোনগান হুদার স্মরণে অবসরে পাঠাবে তাঁর জার্সি নম্বরটি।

LEAVE A REPLY