ভিপি নুরের উপর হামলাকারী তথাকথিত মুক্তিযোদ্ধা মঞ্চ চাঁদাবাজ ও আদর্শহীন……তোফায়েল আহমেদ

0
446
মো: আফজাল হোসেন ।।  ডিসেম্বর মাস বিজয়ের মাস,সেই ডিসেম্বর মাসে গনতন্ত্র হত্যাকারীরাই গনতন্ত্র হত্যা দিবস পালন করছে। কারা যে দলের প্রধান অর্থ আত্তস্বাথের দায়ে জেলে রয়েছে। ভারপ্রাপ্ত চেয়ারম্যান পলাতক,যার যাবজ্জীবন কারাদন্ড হয়েছে। তিনি আরো বলেন,গনতন্ত্র হত্যা দিবস পালন করছে কোন বিএনপি যে বিএনপির নেতা জিয়াউর রহমান বঙ্গবন্ধু হত্যার সাথে জড়িত। এছাড়া তিনি ডাবসুর ভিপির উপর হামলাকারী মুক্তিযোদ্ধা মঞ্চকে চাঁদাবাজ ও আদর্শহীন উল্লেখ করে হামলার নিন্দা জানিয়ে হামলাকারিদের দ্রুত গ্রেফতারের দাবী জানান।
আজ দুপুরে ভোলার বাংলাবাজার এলাকায় এনআরবিসি ব্যংকের ৭৪তম শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক বাজিন্যমন্ত্রী ও আওয়ামী লীগের উপেদস্টা মন্ডলীর সদস্য তোফায়েল আহমেদ এমপি এসব কথা বলেন। ব্যাংকের পরিচালন পর্ষদ এর চেয়ারম্যান এসএম পারভেজ তমল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এছাড়া আরো বক্তব্য রাখেন,ব্যাংকের পরিচালক নুরনবী,একেএম মোস্তাফিজুর রহমান,জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু,পুলিশ সুপার সরকার মোহম্মদ কায়সার,জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদ মইনুল হোসেন বিপ্লব প্রমূখ।
এসময় বাংকের কয়েকশত গ্রাহক এবং স্থানীয় গ্রাহকরা উপস্থিত ছিলেন। পরে ফিতা কেটে এবং দোয়া মোনাজাতের মধ্যদিয়ে এনআরবিসি ব্যাংকের উদ্বোধন করা হয়।

LEAVE A REPLY