দৌলতখানে আশ্রয়ণ-২ প্রকল্পের ঘর পরির্দশন করলেন জেলা প্রশাসক

0
463

মো: মিজানুর রহমান,দৌলতখান প্রতিনিধি ॥ ভোলার দৌলতখানে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় নির্মিত ঘর পরিদর্শন করলেন ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক। গতকাল বুধবার তিনি উপজেলার উপকারভোগী আব্দুল বারেক, রোশনা বেগম ও খোকনের ঘর পরির্দশন করেন ।

ঘর পরির্দশনকালে জেলা প্রশাসক বলেন , ‘এটা বর্তমান সরকারের মহৎ কাজ। ‘যার একখন্ড জমি আছে, ঘর নেই’ তার জমিতে গৃহনির্মাণ প্রকল্পের আওতায় দৌলতখান উপজেলায় ১৮৪ টি ঘর নির্মাণ করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন, বাংলাদেশের মানুষ গৃহহীন থাকবে না । তাই প্রধানমন্ত্রী নিজের উদ্দ্যোগে যাদের ঘর নেই, তাদের ঘর কওে দিচ্ছেন এবং লেখা পড়ার করার জন্য বিনা মূল্য বই দিচ্ছেন । এসময় উপকারভোগী সৈয়দপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের খোকন জানান , কিছুদনি পূর্বে আগুনে আমার বসতঘরসহ সবকিছু পুড়ে ছাঁই হয়ে যায়। মাননীয় প্রধানমন্ত্রী আমার ঘরের ব্যাবস্থা করে দিয়েছেন। এখন আমি পরিবার নিয়ে আনেক সুখে আছি ।

একই ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের স্বামী পরিত্যক্তা রোশনা বেগম বলেন , আমি দীর্ঘ ২০ বছর অন্যের ঘরে বসবাস করেছি । এখন প্রধানমন্ত্রী আমাকে মাথা গুঁজার ঠাই করে দিয়েছেন। ঘর পেয়ে আমি খুব খুশি। এসময় উপজেলা নির্বাহী অফিসার জীতেন্দ্র কুমার নাথ , উপজেলা আওয়ামীলীগের যুগ্নসাধারণ সম্পাদক সাফিজল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন । এর আগে জেলা প্রশাসক দৌলতখান থানা পরিদর্শন করেন।

LEAVE A REPLY