আফজালকে সভাপতি এবং শাহিনকে সম্পাদক করে বিএমএসএফ ভোলা জেলা কমিটি

0
695

ভোলা নিউজ ২৪ ডটনেট ॥ এনটিভি’র স্টাফ রিপোর্টার ও ভোলা নিউজ ২৪ ডটনেট সম্পাদক মোঃ আফজাল হোসেনকে সভাপতি এবং এসএটিভি ও নয়াদিগন্ত প্রতিনিধি এডভোকেট শাহাদাত হোসেন শাহিনকে সাধারন সম্পাদক করে ১০১সদস্য বিশিস্ট বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভোলা জেলা কমিটি গঠন গঠন করা হয়েছে।
গতকাল সকাল ১১টায় ভোলা প্রেসক্লাব ভবনের কুইন আইল্যান্ড চাইনিজে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভোলা জেলার সম্মেলন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভোলা জেলার আহবায়ক মোঃ আফজাল হোসেন এর সভাপতিত্বের সম্মেলনে বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলন,এসএটিভি ও নয়াদিগন্ত প্রতিনিধি এডভোকেট সাহাদাত হোসেন শাহিন,ভোলা রিপোটার্স ইউনিটির সাধারন সম্পাদক ও সময় টিভি,সমকাল প্রতিনিধি নাসির লিটন,দৈনিক আজকের ভোলার বার্তা সম্পাদক শিমুল চৌধুরী,যায়যায়দিন প্রতিনিধি মোঃ ফয়েজ আহমেদ এবং ভোলা নিউজ ২৪ ডটনেট নির্বাহী সম্পাদক ও দৈনিক কীর্তনখোলা প্রতিনিধি রাকিব উদ্দিন অমির উপস্থাপনায় আরো বক্তব্য রাখেন,দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি এইচএম নাহিদ,দৈনিক দিনকাল প্রতিনিধি মোঃ মিজানুর রহমান,দৈনিক ইত্তেফাক তজুমদ্দিন প্রতিনিধি রফিক সাদী,দৈনিক খবর ভোলা প্রতিনিধি বশির আহমেদ,দৈনিক তৃতীয় মাত্রা প্রতিনিধি ইয়াছিনুল ইমন,ভোলার সংবাদ সম্পাদক ফরহাদ হোসেন,দৈনিক আমাদের কন্ঠ ভোলা প্রতিনিধি আলামিন তাওহিদ,দৈনিক ভোলার বানী স্টাফ রিপোর্টার মাহামুদুল হাসান ফাহাদ,সাংবাদিক মনসুর হোসেন.ইয়ামিন প্রমুখ।
এসময় বক্তারা বলেন,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সারাদেশের সাংবাদিকদের পক্ষে কথা বলে। সব সময় নির্যাতিত সাংবাদিকদের পাশে থাকে। দাবী আদায়ের জন্য কাজ করে যাচ্ছে। শুধু তাই নয় কালো আইন নামের তথ্য প্রযুক্তি আইনের সংশোধনের জন্য বিএমএসএফ আন্দোলন করে যাচ্ছে। আগামী ৩০ সেপ্টেম্বর মহামান্য রাস্ট্রপতির কাছে সাংবাদিকদের বিরুদ্ধে করা কালো আইনের সংশোধরে দাবীতে স্বারকলিপি দেয়া হবে। ঐ কর্মসুচী সফল করার জন্য সকলের প্রতি দাবী জানানো হয়। ¬শুধু তাই নয়,বক্তারা আরো বলেন,সারাদেশের সকল সাংবাদিকের ন্যায্য দাবী মানতে হবে। একই সাথে সকল সাংবাদিক নির্যাতন ও হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে। সারাদেশের সকল সাংবাদিককে ঐক্যবদ্ধ হয়ে দাবী আদায়ের লক্ষ্যে কাজ করতে হবে। শুধু তাই নয়,যারা অপসাংবাদিকতা করে তাদের বিরুদ্ েকঠোর অবস্থান নেয়া,সকল সাংবাদিককে এক পতাকা তলে এনে তাদের প্রশিক্ষনের ব্যবস্থা গ্রহনের কথাও উঠে আসে বক্তাদের বক্তব্যে। যেকোন পরিস্থিতিতে সকল সাংবাদিককে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানানো হয় সভা থেকে। এই কমিটি আগামী এক সপ্তাহের মধ্যেই পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করবে এবং একই সাথে একটি অভিশেক অনুষ্ঠান করার কথাও ব্যক্ত করেন।

LEAVE A REPLY